মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩
হোমজেলাঅক্সিজেন সিলিন্ডার নিয়ে ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেড’র পাশে ব্যাবসায়ী সঞ্জয় সাহা

অক্সিজেন সিলিন্ডার নিয়ে ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেড’র পাশে ব্যাবসায়ী সঞ্জয় সাহা

নিজস্ব প্রতিবেদক:  মানবতার সেবায় এগিয়ে ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেডকে একটি অক্সিজেন সিলিন্ডার দিয়ে সংগঠনের পাশে দাঁড়িয়েছেন ব্যবসায়ী সঞ্জয় সাহা।

আজ বুধবার সন্ধ্যায় শহরের পশ্চিম পাইকপাড়ায় জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতির বাসভবনে ব্রিগেড এর আহ্বায়ক অ্যাড. কমরেড মো. নাসির মিয়ার হাতে অক্সিজেন সিলিন্ডারটি হস্তান্তর করেন। শহরের কোর্ট রোডস্থ সাহা ব্রাদার্স এর পক্ষ থেকে এ সিলিন্ডারটি প্রদান করা হয়। সিলিন্ডার হস্তান্তরকালে উপস্থিত ছিলেন জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি ও ব্রিগেড তদারক কমিটির সমন্বয়ক কমরেড অ্যাড.কাজী মাসুদ আহমেদ, বিজয়নগর উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও ব্রিগেড তদারক কমিটির সদস্য কমরেড দীপক চৌধুরী বাপ্পী, ব্রিগেড এর যুগ্ম আহ্বায়ক কাজী তানভীর মাহমুদ শিপন, ব্রিগেড এর সদস্য সচিব কমরেড ফরহাদুল ইসলাম পারভেজ, ব্যাবসায়ী সঞ্জয় সাহার ছেলে অজয় সাহা, আদিত্য সাহা প্রমুখ।

অনুভূতি ব্যাক্ত করে ব্যবসায়ী সঞ্জয় সাহা বলেন, ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেড মানুষের কল্যাণে সম্মুখসারির যোদ্ধা হিসেবে কাজ করে যাচ্ছে। আমি আজকে আমার দু’ছেলেকে নিয়ে এসেছি। তারাও যেন মানুষের পাশে দাড়াঁতে পারে, মানবিক কর্মকাণ্ডে নিজেদের নিয়োজিত রাখতে পারে। এই কাজটি তাদের উৎসাহ ও অনুপ্রেরণা যোগাবে। করোনা সহায়তায় বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments