বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
হোমসবঅসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয় ঘোষণা করে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি

অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয় ঘোষণা করে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি

বিশেষ প্রতিনিধি
দুর্নীতি, দুবৃর্ত্তায়ন ও অর্থপাচার রোধ, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণসহ বাজার সিন্ডিকেট ভাঙ্গা এবং মুক্তিযুদ্ধের চেতনায় সাম্রাজ্যবাদবিরোধী অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয় ঘোষণা করে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ২৩ ডিসেম্বর ২০২৩ শনিবার, সকাল ১০:৩০টায়  জাতীয় প্রেসক্লাব (আকরাম খাঁ মিলনায়তন, ৩য় তলা) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ইশতেহার পাঠ ও সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন পার্টির পলিটব্যুরো জননেতা নুর আহমদ বকুল। পলিটব্যুরো সদস্য কামরূল আহসানের সঞ্চলনায় অনুষ্ঠান পরিচালিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও পলিটব্যুরো সদস্য কমরেড মাহমুদুল হাসান মানিক, কমরেড আনিসুর রহমান মল্লিক, কমরেড আলী আহমেদ এনামুল হক এমরান, কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড তপন দত্ত ও ইশতেহার রচনা কমিটির সদস্য ও কেন্দ্রীয় কমিটির নেতা শরীফ শমসির।
নুর আহমদ বকুল সাংবাদিকদের জানান ওয়ার্কার্স পার্টির নিজস্ব প্রতীক হাতুড়ি মার্কায় ২৩ জন প্রার্থী ও জোটের প্রার্থী ২ জন এই নির্বাচনে অংশগ্রহণ করছেন। ২৮ দফা নির্বাচনী ইশতেহারে ১৪৪টি উপধারায় আর্থ—সামাজিক সকল দিক তুলে ধরা হয়েছে।
সংবাদ সম্মেলনে আসন্ন জাতীয় সংসদকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ করার ব্যাপারে নির্বাচন কমিশনের অঙ্গীকারকে স্মরণ করিয়ে বলা হয় এই নির্বাচনে যে কোন ধরণের ব্যর্থতা বিএনপি— জামাতসহ বিদেশী শক্তি ষড়যন্ত্রের পথকে প্রসস্ত করবে। সাংবিধানিক ধারাবাহিকতা বজায় রাখতে সুষ্ঠু নির্বাচনের কোন বিকল্প নেই।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments