বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
হোমজেলাব্রাহ্মণবাড়িয়াআওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের জরুরী সভা মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি এবং...

আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের জরুরী সভা মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি এবং জাতির পিতার মর্যাদা ক্ষুন্নকারীদের সাথে আমাদের কোন আপোষ নেই : মোকতাদির চৌধুরী এমপি

আজ শনিবার সন্ধ্যায় শহরে মাদ্রাসা ছাত্রদের আকস্মিক অবরোধ ও মিছিল থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবি ও ব্যানারে অগ্নিসংযোগের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অনতিবিলম্বে জড়িতদের চিহ্নিত করে পরবর্তী ব্যবস্থা গ্রহনের জন্য সরকার ও প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। ২৮ নভেম্বর শনিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাদের এক জরুরী সভায় এ আহ্বান জানানো হয়।
সভায় গৃহীত প্রস্তাবে অতীতে এ জাতীয় মিছিল থেকে অগ্নি সন্ত্রাসী জামাত-শিবিরসহ জঙ্গীবাদীদের ব্রাহ্মণবাড়িয়া শহরে তান্ডব সৃষ্টির ঘটনা উল্লেখ করে ভবিষ্যতে এর পুনরাবৃত্তি ঘটানোর অপচেষ্টা করা হলে তা প্রতিহত করার জন্য মুক্তিযুদ্ধের চেতনা সিক্ত দেশ প্রেমিক জনতা প্রস্তুত রয়েছে মর্মে ঘোষণা দিয়ে পৌর এলাকার কয়েকটি খ্যাতিমান মাদ্রাসার সুনাম ও মর্যাদা রক্ষায় আলেম সম্প্রদায় ও মাদ্রাসা ছাত্রদেরকে সতর্ক ও দায়িত্বশীল ভূমিকা গ্রহণের আহ্বান জানানো হয়।
সভাপতির বক্তব্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের তীর্থভূমি, শিক্ষা ও সংস্কৃতির পাদপীঠ ঐতিহ্যবাহী ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযুদ্ধের চেতনা বিরোধীরা অবস্থান করতে পারেনা। মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি এবং জাতির পিতার মর্যাদা ক্ষুন্নকারীদের সাথে আমাদের কোন আপোষ নেই। সরকারের উন্নয়ন বিরোধী শত্রুদের সাথেও আমাদের কোন আপোষ নেই। তিনি মুক্তিযুদ্ধের চেতনাসিক্ত দেশপ্রেমিক জনগণকে সদা সতর্ক থাকার জন্য উদাত্ত আহ্বান জানান।
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকারের পরিচালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, মো: হেলাল উদ্দিন, এড. আবু তাহের, যুগ্ম সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক এড. মাহবুবুল আলম খোকন, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া, পৌর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুসলিম মিয়া, জেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক তানজিন আহমেদ, অর্থ সম্পাদক মহসিন মিয়া, তথ্য গবেষণা সম্পাদক সৈয়দ মিজানুর রেজা,শ্রম সম্পাদক শেখ মোহাম্মদ মহসিন, শিল্প বাণিজ্য সম্পাদক শাহ-আলম, ত্রাণ পুনবার্সন সম্পাদক শেখ মো: আনার,উপদপ্তর সম্পাদক মো.মনির হোসেন, কার্যকরী সদস্য জায়েদুল হক, জাহাঙ্গীর আলম, হাজী মাহমুদুল হক ভূইয়া, মাহমুদুর রহমান জগলু, সৈয়দ মো: আসলাম, কাচন মিয়া, ফারুক আহমেদ, সদর উপজেলার সাধারণ সম্পাদক এম এইচ মাহবুব আলম, পৌর সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এড. তাসলিমা সুলতানা খানম, জেলা যুবলীগ সভাপতি এড. শাহনুর ইসলাম, সাধারণ সম্পাদক এড. সিরাজুল ইসলাম ফেরদৌস, জেলা কৃষকলীগ সভাপতি সাদেকুর রহমান শরীফ, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন দুলাল, জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এড. লোকমান হোসেন, সাধারণ সম্পাদক সাইদুজ্জামান আরিফ, জেলা শ্রমিকলীগ ভারপ্রাপ্ত সভাপতি আলাউদ্দিন আলাল, জেলা তাঁতীলীগ সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহ, ছাত্রনেতা জিদনী ইসলাম, মোমিন মিয়া, পারভেজ চৌধুরী প্রমুখ নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments