বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
হোমজেলাব্রাহ্মণবাড়িয়াআখাউড়ায় নৌকার সমর্থনে মুক্তিযোদ্ধা সমাবেশে আল-মামুন সরকার, নৌকা মুক্তিযুদ্ধের প্রতীক

আখাউড়ায় নৌকার সমর্থনে মুক্তিযোদ্ধা সমাবেশে আল-মামুন সরকার, নৌকা মুক্তিযুদ্ধের প্রতীক

আখাউড়া পৌরসভার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মোঃ তাকজিল খলিফা কাজলের সমর্থনে আয়োজিত মুক্তিযোদ্ধা সমাবেশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার বলেছেন, মুক্তিযুদ্ধের প্রতীক হচ্ছে নৌকা, আর স্বাধীনতার সূর্য সন্তান হচ্ছেন বীর মুক্তিযোদ্ধারা হচ্ছেন এই নৌকার কান্ডারী। মুক্তিযোদ্ধাদের ভিন্ন কোন দল ও প্রার্থী নেই। সর্বশেষ মুক্তিযোদ্ধা বেঁচে থাকা পর্যন্ত নৌকাই তার দল, প্রতীক এবং একমাত্র প্রার্থী। তিনি গতকাল মঙ্গলবার দুপুরে স্থানীয় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধা রফিকুল হক খাদেমের সভাপতিত্বে এবং সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জমসেদ শাহ’র সঞ্চালনায় মুক্তিযোদ্ধা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক জয়নাল আবেদীন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মহসিন মিয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ বোরহান উদ্দিন এবং মেয়র প্রার্থী তাকজিল খলিফা কাজল এবং স্থানীয় নেতৃবৃন্দ।
সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আল-মামুন সরকার আরো বলেন, আওয়ামী লীগের নামে কোন বিদ্রোহী প্রার্থী থাকবে না। দলীয় সকল নেতা-কর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে নৌকা প্রতীকের পক্ষে কাজ করতে হবে।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments