শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
হোমজাতীয়আগামী পঁচিশে এপ্রিল খুলছে দোকান ও শপিং মল

আগামী পঁচিশে এপ্রিল খুলছে দোকান ও শপিং মল

চলমান লকডাউন আসছে ২৮ এপ্রিল শেষ হবে। এর আগেই সোমবার (২৬ এপ্রিল) থেকে দোকান ও শপিংমল খোলা হবে জানান বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি হেলাল উদ্দিন। বৃহস্পতিবার (২২ এপ্রিল) বাণিজ্য সচিব ও মন্ত্রী পরিষদ সচিবের সঙ্গে আলাপের পরিপ্রেক্ষিতে তিনি এ কথা বলেন।

হেলালউদ্দিন বলেন, আজ বাণিজ্য সচিব আমাকে ডেকে নিয়েছেন। তার সঙ্গে এবং মন্ত্রী পরিষদ বিভাগের সচিবের সঙ্গে কথা বলে এসেছি। তারা আমাদের ইঙ্গিত দিয়েছেন, রোববার আমরা একটা সুসংবাদ পাব। আগামী রোববার (২৫ এপ্রিল) আমাদের একটা সুসংবাদ দেয়া হবে। এর ভিত্তিতে সোমবার (২৬ এপ্রিল) থেকে দোকান, ব্যবসা প্রতিষ্ঠান চালু করতে পারবো বলে আশা করছি।

চলমান লকডাউন আসছে ২৮ এপ্রিল শেষ হবে। এর আগেই সোমবার (২৬ এপ্রিল) থেকে দোকান-শপিংমল খোলা হবে জানান বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি হেলালউদ্দিন। বৃহস্পতিবার (২২ এপ্রিল) বাণিজ্য সচিব ও মন্ত্রী পরিষদ সচিবের সঙ্গে আলাপের পরিপ্রেক্ষিতে তিনি এ কথা বলেন।

এর আগে গত ১৮ এপ্রিল (রোববার) ঢাকায় নিউমার্কেট ব্যবসায়ী সমিতির কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বাংলাদেশ দোকান মালিক সমিতি। তখন তারা ২২ এপ্রিল থেকে দোকান ও শপিংমল খুলে দেওয়ার দাবি জানায়। তবে একই সময় ২২ এপ্রিল থেকে সরকার তৃতীয় দফায় লকডাউনের সময় বাড়িয়ে ২৮ এপ্রিল পর্যন্ত নির্ধারণ করে।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments