বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
হোমজেলাইসরাইলী আগ্রাসন ও নির্বিচারে ফিলিস্তিনি জনগনকে হত্যা বন্ধ করা সহ স্বাধীন ফিলিস্তিন...

ইসরাইলী আগ্রাসন ও নির্বিচারে ফিলিস্তিনি জনগনকে হত্যা বন্ধ করা সহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবীতে জেলা ওয়ার্কার্স পার্টির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ইসরাইলী আগ্রাসন ও নির্বিচারে ফিলিস্তিনি জনগনকে হত্যা বন্ধ করা সহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবীতে জেলা ওয়ার্কার্স পার্টির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

@নিজস্ব প্রতিবেদক:

“রক্তাক্ত ফিলিস্তিন,বিবর্ণ মানবতা” মার্কিনীদের দালাল ইসরাইলী আগ্রাসন ও নির্বিচারে ফিলিস্তিনি জনগনকে হত্যা বন্ধ করা সহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবীতে আজ শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা ওয়ার্কার্স পার্টির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শহরের পৌর মার্কেট প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাব চত্ত্বরে এসে জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড অ্যাড.কাজী মাসুদ আহমেদ এর সভাপতিত্বে এবং সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড নজরুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন বিজয়নগর উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড দীপক চৌধুরী বাপ্পী,জেলা যুব মৈত্রীর সাবেক আহ্বায়ক কমরেড অ্যাড.মোহাম্মদ নাসির মিয়া,শ্রমিক নেতা কমরেড সামসুল আলম, ওয়ার্কার্স পার্টি নেতা আল আমিন, সাবেক যুব মৈত্রী নেতা শরীফ আহমেদ খান, জেলা যুব মৈত্রীর সাধারণ সম্পাদক সাংবাদিক ফরহাদুল ইসলাম পারভেজ প্রমুখ।
সমাবেশে বক্তারা মার্কিনীদের দালাল ইসরাইলি আগ্রাসনের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন,এত বছর ধরে ইসরাইলীরা গাজাসহ সমস্ত ফিলিস্তিনে মানুষ ও শিশু হত্যা চালিয়ে আসছে।ফিলিস্তিন বাসভূমি দখল করে অবৈধ ইহুদী বসতি স্থাপন করেছে, সর্বশেষ তারা গাজাকে সম্পূর্ণ অবরুদ্ধ করে পানি, গ্যাস, বিদ্যুৎ সবকিছু বন্ধ করে দিয়েছে। তারা ইতোমধ্যে ঘোষণা করেছে যে গাজাকে তারা জনমানবহীন দ্বীপে পরিণত করবে।ফিলিস্তিনকে ধ্বংস করতে পশ্চিমা শক্তি এক হয়েছে। ইতোমধ্যে যুক্তরাষ্ট্র তাদের বিমানবাহী রণতরী পাঠিয়েছে।ফিলিস্তিনীদের সামনে তার নিজ বাসভূমির জন্য লড়াই করা ছাড়া আর কোন পথ নেই।বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সহ এদেশের শান্তিকামী মানুষ সব সময় ফিলিস্তিনের সাথে আছে।আমরা যুদ্ধ নয় শান্তি চাই। স্বাধীন ফিলিস্তিন রাস্ট্রই একমাত্র সমাধান।

 

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments