রবিবার, মার্চ ৩, ২০২৪
হোমজেলাএক অজ্ঞাত নারীকে উদ্ধার করেছে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে পুলিশ

এক অজ্ঞাত নারীকে উদ্ধার করেছে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে পুলিশ

নিজস্ব প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরে ৯৯৯ নম্বরে কল পেয়ে এক অজ্ঞান নারীকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেন নাসিরনগর থানা পুলিশ।

আজ ৮ জুলাই বৃহস্পতিবার দুপুরে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল পেয়ে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানা পুলিশ উপজেলা পরিষদ চত্বর থেকে উদ্ধার করে অজ্ঞাত পরিচয়ের ওই নারীকে নাসিরনগর থানার এ এস আই দুলাল মিয়া, কনস্টেবল কাউছার সহ সংগীয় পুলিশ ফোর্সের তত্ত্বাবধানে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে চিকিৎসা প্রদান করেন।

আবির চৌধুরী জানান, প্রথমে ভেবেছিলাম মহিলাটি মারা গেছেন। কাছে গিয়ে কোন সাড়া শব্দ না পেয়ে ইউএনও’র কাছে গিয়ে তাকে না পেয়ে জরুরী সেবা ৯৯৯ কল করি। পরে পুলিশ এসে নারীকে উদ্ধার করে। প্রথমিকভাবে পুলিশ মহিলাকে কিছু খাবার ও পানি কিনে দেয়।

নাসিরনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.অভিজিৎ রায় বলেন, মহিলাটিকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। মহিলাটি শারীরিকভাবে খুব দুর্বল। মানসিকভাবেও কিছুটা অসুস্থ। ঔষধ দেয়া হয়েছে নিয়মিত সেবনে আশা করছি সুস্থ হয়ে যাবে। ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার ইসলামপুর গ্রামের সুরমা বেগম (৩০) নামে পরিচয় পাওয়া গেছে।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments