বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
হোমজেলাএফ আর আদর্শ বিদ্যাকাননে রবীন্দ্র-নজরুল জয়ন্তী উদযাপন

এফ আর আদর্শ বিদ্যাকাননে রবীন্দ্র-নজরুল জয়ন্তী উদযাপন

  • নিজস্ব প্রতিবেদক:

বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬১ তম জন্মবার্ষিকী এবং জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার মৈন্দ গ্রামে এফ আর আদর্শ বিদ্যাকানন আয়োজন করেছে ‘নজরুল-রবীন্দ্র জয়ন্তী’ উদযাপন অনুষ্ঠান।

আজ বুধবার সকালে এফ আর আদর্শ বিদ্যাকানন প্রাঙ্গণে এই অনুষ্ঠান হয়। ‘আয় চলে আয় রে ধূমকেতু, আঁধারে বাঁধ অগ্নিসেতু/ দুর্দিনের এই দুর্গশিরে, উড়িয়ে দে তোর বিজয় কেতন।” প্রতিপাদ্য নিয়ে আয়োজিত এই অনুষ্ঠানে আবৃত্তি পরিবেশন করে বজলুর রহমান পাঠাগার এবং এফ আর আদর্শ বিদ্যাকাননের শিক্ষার্থীরা।

এ সময় স্কুলের শিক্ষক-শিক্ষার্থী এবং অভিভাবকেরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বক্তব্য দেন এফ আর আদর্শ বিদ্যাকানন ও বজলুর রহমান পাঠাগারের পরিচালক পাভেল রহমান, প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) বিলকিছ আক্তার, শিক্ষক নিগার সুলতানা এবং অভিভাবকবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন বজলুর রহমান পাঠাগারের সমন্বয়ক তানহা ও নওরিন।

শিক্ষার্থিরা পরিবেশন করে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘তালগাছ’, ‘কানাই মাষ্টার’, ‘আমাদের ছোট নদী’ এবং কাজী নজরুল ইসলামের ‘আমি হব সকাল বেলার পাখি’, ‘লিচু চোর’, ‘সংকল্প’, ‘চল চল চল’ কবিতা।

আবৃত্তিতে অংশ নেয়- তানহা, নওরিন, মিম, সাথী, সাফুয়ান, অর্পণ, নিজবা, ইফরান, আফজাল, জুলফা, রজিব, শাওন, আশরাফুল, স্মৃতি, মাইশা, রিহাম, মরিয়ম, ইকরা, বিল্লাল, জিহাদ, সাদিয়া, তাহিয়া।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments