রবিবার, মার্চ ৩, ২০২৪
হোমজাতীয়এমপি বাদশার শারীরিক অবস্থা উন্নতির দিকে

এমপি বাদশার শারীরিক অবস্থা উন্নতির দিকে

নিজস্ব প্রতিবেদক: করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার শারীরিক অবস্থার দ্রুত উন্নতি হয়েছে। সোমবার (১৯ এপ্রিল) ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য কামরুল আহসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘উনার (বাদশা) শারীরিক অবস্থার দ্রুত উন্নতি হচ্ছে। তাঁর অক্সিজেন মাত্রা স্বাভাবিক, রক্তচাপ, সুগার লেভেল স্বাভাবিক। খাওয়া-চলাফেরা সবকিছু স্বাভাবিকভাবে করতে পারছেন। স্বাস্থ্য বিষয়ে খোঁজ খবর নেয়ার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদও জানিয়েছেন তিনি। পাশাপাশি জনসাধারণকে মাস্ক পরাসহ যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ জানিয়েছেন এমপি ফজলে হোসেন বাদশা।

গত (১৩ এপ্রিল) শরীরে জ্বর অনুভূত হওয়ায় এমপি বাদশা রাজশাহী মেডিক্যাল কলেজ ল্যাবে নমুনা দিয়েছিলেন। বুধবার (১৪ এপ্রিল) তার পজেটিভ ফলাফল আসে। পরে রাত ৮টায় তাকে বাড়ি থেকে হাসপাতালে নেওয়া হয়। পরদিন ১৫ এপ্রিল সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ১৪ সদস্যের একটি মেডিক্যেল বোর্ড বসে।

মেডিক্যাল বোর্ড বৈঠক শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করার পরামর্শ দেয়। পরে ওইদিন দুপুরেই প্রধানমন্ত্রীর কার্যালয়ের ব্যবস্থাপনায় বিমান বাহিনীর এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকা নেওয়া হয়। বর্তমানে তিনি রাজধানী ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments