বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
হোমজেলা"ওস্তাদ আলাউদ্দিন খাঁ"ব্রিগেড'র বিনামূল্যে অক্সিজেন সেবা অব্যাহত

“ওস্তাদ আলাউদ্দিন খাঁ”ব্রিগেড’র বিনামূল্যে অক্সিজেন সেবা অব্যাহত

 

অক্সিজেন সংকট নিরসন সহ বিভিন্ন দাবীতে ভার্চ্যুয়াল মানববন্ধন

নয় করোনাক্রান্ত মুমুর্ষ রোগী পেল বিনামূল্যে অক্সিজেন সেবা

  • নিজস্ব প্রতিবেদক:
    ব্রাহ্মণবাড়িয়ায় ওস্তাদ
    আলাউদ্দিন খাঁ ব্রিগেডের বিনামূল্যে অক্সিজেন সেবা অব্যাহত রয়েছে। বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মুমুর্ষ করোনাক্রান্ত রোগীকে ব্রিগেডের পক্ষ থেকে নয়টি অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেয়া হয়েছে। এগুলো হলো,সদর হাসপাতালে আইসোলেশনে ৩টি,করোনা ওয়ার্ডে ১টি,বেসরকারি হাসপাতালে ৫টি।
    রোগীর স্বজনদের কাছ থেকে ফোন পেয়ে সংগঠনটির নেতৃবৃন্দ নিজেরা এসব সিলিন্ডার পৌঁছে দেন। সিলিন্ডার বিতরণ কাজে যুক্ত ছিলেন, ব্রিগেড ও জেলা যুব মৈত্রীর আহ্বায়ক কমরেড অ্যাড.মো নাসির ,ব্রিগেড ও জেলা যুব মৈত্রীর সদস্য সচিব কমরেড ফরহাদুল ইসলাম পারভেজ,জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক ও ব্রিগেড’র সদস্য অ্যাড.অসীম কুমার বর্দ্ধন,ব্রিগেড’র যুগ্ম-আহ্বায়ক ও জেলা ছাত্র মৈত্রীর সভাপতি ফাহিম মুনতাসির, ব্রিগেড ও জেলা ছাত্র মৈত্রী সদস্য মুহয়ী শারদ,ব্রিগেড সদস্য রফিকুল ইসলাম নয়ন,আসাদুজ্জামান,সুবল প্রমুখ।
    এ ছাড়া ব্রিগেড’র অায়োজনে অক্সিজেন সংকট নিরসন,পি সি আর ল্যাব স্হাপন,কেন্দ্রীয় অক্সিজেন প্লান্ট নির্মান,স্বাস্থ্য খাতে দূূর্নীতি বন্ধ,আই সি ইউ বেড নির্মান,সিটি স্ক্যান মেশিন স্হাপন ও স্বাস্থ্য খাতে দুূর্নীতি বন্ধ ও সার্বজনীন চিকিৎসা চালু এবং চিকিৎসা ব্যাবসা বন্ধের দাবীতে ভার্চ্যুয়াল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments