সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
হোমজেলাওস্তাদ আলাউদ্দিন খাঁ বিগ্রেড’র অক্সিজেন সিলিন্ডার ও নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে ইউএনও...

ওস্তাদ আলাউদ্দিন খাঁ বিগ্রেড’র অক্সিজেন সিলিন্ডার ও নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে ইউএনও পঙ্কজ বড়ুয়া।। বিগ্রেড’র সদস্যরা যে উদ্যোগটি নিয়েছেন তা সত্যিই প্রশংসনীয় এবং অনুকরণীয়

নিজস্ব প্রতিবেদক:

‘করোনা সংকটে মানবতার জন্য মানুষের পাশে আমরা আছি অবিচল’- শ্লোগানে ব্রাহ্মণবাড়িয়া জেলা ওয়ার্কার্স পার্টির তত্বাবধানে ও জেলা যুব মৈত্রী ও ছাত্র মৈত্রীর উদ্যোগে গঠিত সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খা ব্রিগেড এর সেবা কার্যক্রম অব্যাহত রয়েছে। ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেডকে নগদ অর্থ, অক্সিজেন সিলিন্ডার ও মাস্ক দিয়ে পাশে দাঁড়িয়েছেন রাজনৈতিক, ব্যাবসায়িক ও দানশীল ব্যাক্তিবর্গ।
ব্রিগেড এর পাশে ২টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে মানবিক সেবায় হাত বাড়িয়েছেন জেলা খেলাঘরের সাধারণ সম্পাদক নিহার রঞ্জন সরকার, পশ্চিম পাইকপাড়ার বাসিন্দা ব্যবসায়ী মিলন।
এছাড়া নগদ অর্থ দিয়ে পাশে দাড়িয়েছেন জেলা নারী মুক্তি সংসদের সভাপতি কমরেড ফজিলাতুন্নাহার (১০ হাজার টাকা), আদর্শ মাতৃভান্ডারের পক্ষে দুলাল চন্দ্র মোদক (১০ হাজার টাকা), বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মৃনাল চৌধুরী লিটন (২ হাজার টাকা)।
শুক্রবার সকালে কুমারশীল মোড়স্থ ব্রিগেড এর কার্যালয়ে আহ্বায়ক অ্যাড. মো. নাসির মিয়ার হাতে অক্সিজেন সিলিন্ডার ও নগদ অর্থ তুলে দেন দানশীল ব্যাক্তিরা।
এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া বলেন- করোনা ভাইরাস সংক্রমণের এর দূঃসময়ে মুমুর্ষ রোগীদের অক্সিজেন সিলিন্ডারসহ অন্যান্য চিকিৎসা সরঞ্জামাদি প্রদানে ওস্তাদ আলাউদ্দিন খাঁ বিগ্রেড’র সদস্যরা যে উদ্যোগটি নিয়েছেন তা সত্যিই প্রশংসনীয় এবং অনুকরণীয়। আমি তাদের এ উদ্যোগকে সাধুবাদ ও ধন্যবাদ জানিয়ে স্বেচ্ছাসেবী সংগঠনগুলোকে এই বিষয়ে কাজ করার জন্য আরো এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রথম আলো’র নিজস্ব প্রতিবেদক শাহাদাত হোসেন। এ সময় উপস্থিত ছিলেন- জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড এডভোকেট কাজী মাসুদ আহমেদ, সাধারণ সম্পাদক কমরেড আবু সাঈদ খান, জেলা ওয়ার্কার্স পার্টি নেতা কমরেড নজরুল ইসলাম, জেলা নারী মুক্তি সংসদের সভাপতি কমরেড ফজিলাতুন্নাহার, বিজয়নগর উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড দীপক চৌধুরী বাপ্পী, জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক অসীম কুমার বর্দ্ধন, ব্রিগেড’র যুগ্ম আহ্বায়ক কাজী তানভীর মাহমুদ শিপন, ফাহিম মুনতাসির, সদস্য সচিব ফরহাদুল ইসলাম পারভেজ, সাবেক ছাত্রমৈত্রী নেতা মোঃ পারভেজ, সানলাইফ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক জাহাঙ্গীর আলম, ব্রিগেড’র সদস্য রফিকুল ইসলাম নয়ন, মোঃ বাছির মিয়া, পলাশ রায়, মুহয়ী শারদ, সজল বিশ্বাস প্রমুখ।
ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেড’র পাশে দানশীল বাক্তিবর্গের সহযোগিতার হাত বাড়িয়ে দিতে চাইলে ব্রিগেড কার্যালয় পূর্ব পাইকপাড়াস্থ টিউলিপ ভবনে যোগাযোগ করার জন্য ব্রিগেড অনুরোধ জানিয়েছেন ব্রিগেড’র আহ্বায়ক ও সদস্য সচিব।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments