রবিবার, মার্চ ৩, ২০২৪
হোমজেলাওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেডকে আরো একটি অক্সিজেন সিলিন্ডার ও নগদ অর্থ দিয়ে...

ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেডকে আরো একটি অক্সিজেন সিলিন্ডার ও নগদ অর্থ দিয়ে পাশে দাড়াঁলেন দুই বিশিষ্ট ব্যাবসায়ী 

 

নিজস্ব প্রতিবেদক :
‘করোনা সংকটে মানবতার জন্য মানুষের পাশে আমরা আছি অবিচল’- শ্লোগানে ব্রাহ্মণবাড়িয়া জেলা ওয়ার্কার্স পার্টির তত্বাবধানে ও জেলা যুব মৈত্রী ও ছাত্র মৈত্রীর উদ্যোগে গঠিত সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খা ব্রিগেড এর সেবা কার্যক্রম অব্যাহত রয়েছে। ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেডকে নগদ অর্থ, অক্সিজেন সিলিন্ডার ও মাস্ক দিয়ে পাশে দাঁড়িয়েছেন রাজনৈতিক, ব্যাবসায়িক ও দানশীল ব্যাক্তিবর্গ।
ব্রিগেড এর পাশে ১টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে পাশে দাঁড়িয়েছেন বিশিষ্ট ব্যাবসায়ী দুলাল আনসারী।
এছাড়া নগদ দশ হাজার টাকা দিয়ে পাশে দাড়িয়েছেন অলকা স্যানেটারীর সত্বাধিকারী জুয়েল দেব।
গতকাল শনিবার সন্ধ্যায় শহরের কুমারশীল মোড়স্হ টিউলিপ ভবনের নিচ তলায় ব্রিগেড’র অস্হায়ী কার্যালয়ে এসে ব্রিগেড তদারক কমিটির সমন্বয়ক কমরেড অ্যাড.কাজী মাসুদ আহমেদ এর নিকট অক্সিজেন সিলিন্ডার ও নগদ অর্থ প্রদান করেন।

অক্সিজেন সিলিন্ডার ও নগদ অর্থ প্রদান কালে অতিথি হিসেবে উপস্হিত ছিলেন- প্যানেল মেয়র ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর মিজান আনসারী ও পৌরসভার সহকারী প্রকৌশলী সুমন দত্ত।
এছাড়া অন্যান্যদের মাঝে উপস্হিত ছিলেন ব্রিগেড তদারক কমিটির সদস্য কমরেড দীপক চৌধুরী বাপ্পী,জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক অসীম কুমার বর্দ্ধন, ব্রিগেড’র যুগ্ম আহ্বায়ক কাজী তানভীর মাহমুদ শিপন, ফাহিম মুনতাসির, সদস্য সচিব কমরেড ফরহাদুল ইসলাম পারভেজ, সাবেক ছাত্রমৈত্রী নেতা মোঃ পারভেজ, ব্রিগেড’র সদস্য অ্যাড.নুরে আলম সিদ্দীক, রফিকুল ইসলাম নয়ন,সজল বিশ্বাস ও পলাশ রায় প্রমুখ।
ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেড’র পাশে দানশীল বাক্তিবর্গরা সহযোগিতার হাত বাড়িয়ে দিতে চাইলে ব্রিগেড’র অস্হায়ী কার্যালয় পূর্ব পাইকপাড়াস্থ টিউলিপ ভবনে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন ব্রিগেড’র আহ্বায়ক ও সদস্য সচিব।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments