রবিবার, মার্চ ৩, ২০২৪
হোমজেলা"ওস্তাদ আলাউদ্দিন খাঁ "ব্রিগেড'র অক্সিজেন সেবা ও রেজিষ্ট্রেশন অব্যাহত ।। চার করোনাক্রান্ত...

“ওস্তাদ আলাউদ্দিন খাঁ “ব্রিগেড’র অক্সিজেন সেবা ও রেজিষ্ট্রেশন অব্যাহত ।। চার করোনাক্রান্ত মুমুর্ষ রোগীকে অক্সিজেন সেবা প্রদান


ব্রাহ্মণবাড়িয়ায় ওস্তাদ
আলাউদ্দিন খাঁ ব্রিগেডের অক্সিজেন সেবা ও রেজিষ্ট্রেশন কার্যক্রম অব্যাহত রয়েছে। সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত শিমরাইল কান্দি,আড়াইসিধা,হাবলা উচ্চও শাহবাজপুর এর চার জন মুমুর্ষ করোনাক্রান্ত রোগীকে ব্রিগেডের পক্ষ থেকে চারটি অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেয়া হয়েছে।
এদের মধ্যো তিন জন সদর হাসপাতালে এবং এক জন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন।রোগীর স্বজনদের কাছ থেকে ফোন পেয়ে সংগঠনটির নেতৃবৃন্দ নিজেরা এসব সিলিন্ডার পৌঁছে দেন। সিলিন্ডার বিতরণ কাজে ছিলেন, ব্রিগেড’র যুগ্ম-আহ্বায়ক ও জেলা ছাত্র মৈত্রীর সভাপতি ফাহিম মুনতাসির,একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক ও ব্রিগেড’র সদস্য অসীম কুমার বর্দ্ধন, ব্রিগেডের সদস্য ও জেলা ছাত্র মৈত্রী নেতা মুহয়ী শারদ,তরিকুল ইসলাম পারভেজ ও স্বেচ্ছাসেবী নাসির উদ্দিন সরকার।
এছাড়া আজ সকাল থেকে দুপুর পর্যন্ত চারটি স্হায়ী ক্যাম্পে ফ্রি করোনা টিকার নিবন্ধন কার্যক্রম ও অব্যাহত ছিল।
নিবন্ধন কার্যক্রমে যুক্ত ছিলেন জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি ব্রিগেড তদারক কমিটির সমন্বয়ক কমরেড অ্যাড.কাজী মাসুদ আহমেদ,ব্রিগেড ও জেলা যুব মৈত্রীর যুগ্ম-আহ্বায়ক শরীফ আহমেদ খান,সাবেক ছাত্র মৈত্রী নেতা মো.পারভেজ, ব্রিগেড ও জেলা ছাত্র মৈত্রীর সদস্য মুহয়ী শারদ,ব্রিগেড’র সদস্য মাহাদীর রহমান,কুন্জ মোহন প্রমুখ।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments