শনিবার, মে ১৮, ২০২৪
হোমজেলাওয়ার্কার্স পার্টির শহর কমিটির সদস্য পরিতোষ ঘোষের পরলোকগমন, ওয়ার্কার্স পার্টিসহ অঙ্গ...

ওয়ার্কার্স পার্টির শহর কমিটির সদস্য পরিতোষ ঘোষের পরলোকগমন, ওয়ার্কার্স পার্টিসহ অঙ্গ সংগঠনের গভীর শোক

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ব্রাহ্মণবাড়িয়া শহর কমিটির সদস্য ও জেলা জাতীয় শ্রমিক ফেডারেশনের অন্যতম নেতা পরিতোষ ঘোষ গতকাল বুধবার ভোর সাড়ে ৮টায় ঢাকার একটি হাসপাতালে ব্রেইন স্ট্রোক করে পরলোকগমন করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৫৫)। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে সর্বত্র শোকের ছায়া নেমে আসে। গতকাল বুধবার বিকেল ৪টায় শিমরাইলকান্দি শশ্মনে তাঁর শেষ অন্ত্যোষ্টিক্রিয়া অনুষ্ঠিত হয়েছে।

তার আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সভাপতি কমরেড এডভোকেট কাজী মাসুদ আহমেদ, সাধারণ সম্পাদক কমরেড আবু সাঈদ খান, সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড মোঃ নজরুল ইসলাম, বিজয়নগর উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি রায় মোহন চৌধুরী, সাধারণ সম্পাদক কমরেড দীপক চৌধুরী বাপ্পী প্রমুখ।

অনুরূপ বিবৃতি দিয়েছেন জেলা যুবমৈত্রীর আহ্বায়ক এডভোকেট মোঃ নাসির, সদস্য সচিব ও সাবেক ছাত্র মৈত্রী নেতা কমরেড ফরহাদুল ইসলাম পারভেজ, ওয়ার্কার্স পার্টির শহর কমিটির সভাপতি মোঃ নাসির মিয়া, সদর উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক মোঃ আল আমিন, জেলা ছাত্র মৈত্রী’র সভাপতি ফাহিম মুনতাসির, সাধারণ সম্পাদক সানিউর রহমান, জেলা জাতীয় শ্রমিক ফেডারেশনের সহ-সভাপতি সামসুল আলম, ফিরোজ পাটোয়ারী প্রমুখ।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, কমরেড পরিতোষ ঘোষ ওয়ার্কার্স পার্টির শহর কমিটির সদস্য ও জাতীয় শ্রমিক ফেডারেশনের সদস্য হিসেবে দীর্ঘদিন যাবৎ গরীব ও মেহনতি মানুষের দাবী আদায়ের লড়াই সংগ্রামে রাজ পথে আন্দোলনে সক্রিয় ছিলেন। তার মৃত্যুতে অপূরণীয় ক্ষতি সাধিত হয়েছে। নেতৃবৃন্দ তার বিদেহী আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments