বৃহস্পতিবার, মার্চ ৩০, ২০২৩
হোমজেলাকমরেড শাহরিয়ার ফিরোজ আর নেই।।জানাযা ও দাফন সম্পন্ন

কমরেড শাহরিয়ার ফিরোজ আর নেই।।জানাযা ও দাফন সম্পন্ন

@নিজস্ব প্রতিবেদক:

ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিউনিষ্ট পার্টির সভাপতি কমরেড শাহরিয়ার মোঃ ফিরোজ আর নেই। বুধবার ভোর সাড়ে ৪ টায় ঢাকার আনোয়ার খান মডার্ন  মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৪ বছর। তিনি জটিল নিউমোনিয়াসহ বিভিন্ন রোগে ভুগছিলেন।
শাহরিয়ার  ফিরোজ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের দু’বার চেয়ারম্যান ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। বাদ আছর মৈন্দ উচ্চ বিদ্যালয় মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। এতে কমিউনিষ্ট পার্টির কেন্দ্রীয় এবং জেলার নেতারা ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং সর্বস্থরের মানুষ যোগ দেন। পরে তার মরদেহে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পন করা হয়। শাহরিয়ার ফিরোজ ছিলেন একজন সৎ,ন্যায়পরায়ন মানুষ। আজীবন সমাজ বদলের লড়াই সংগ্রামে অগ্রভাগে থেকে নেতৃত্ব দেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,দুই পুত্র সন্তান সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি কমিউনিষ্ট পার্টিতে যোগ দেয়ার আগে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সম্পাদক ছিলেন। তিনি জেলা কৃষক সমিতিরও সভাপতির দায়িত্ব পালন করেছেন।
শাহরিয়ার মো: ফিরোজের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট আকসির এম চৌধুরী এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির নেতৃবৃন্দ। এছাড়া ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সদস্য সচিব জাবেদ রহিম বিজন,ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন সভাপতি দীপক চৌধুরী বাপ্পী,সাবেক ছাত্রমৈত্রী নেতা ফরহাদুল ইসলাম পারভেজ।শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার শান্তি  কামনা করেন।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments