রবিবার, জুলাই ১৪, ২০২৪
হোমজেলাব্রাহ্মণবাড়িয়াকরোনাভাইরাস থেকে মুক্তির লক্ষ্যে শিশু নাট্যমের আয়োজনে, তিন দিনব্যাপী সচেতনতামূলক প্রদর্শনীর উদ্বোধন

করোনাভাইরাস থেকে মুক্তির লক্ষ্যে শিশু নাট্যমের আয়োজনে, তিন দিনব্যাপী সচেতনতামূলক প্রদর্শনীর উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়ার শিশু নাট্যমের আয়োজনে করোনাভাইরাসের হতাশা থেকে মানুষের মুক্তির লক্ষ্যে ‘ডিপ্লেশন অব সোসাইটি করোনা ইনষ্টলেশন আর্ট-২০২০’ শীর্ষক তিন দিনব্যাপী প্রদর্শনী শুক্রবার বিকেলে স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে শুরু হয়। প্রধান অতিথি হিসেবে তিনদিনব্যাপী প্রদর্শনীর উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার। শিশু নাট্যমের সাধারণ সম্পাদক সাংবাদিক নিয়াজ মোহাম্মদ খান বিটুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক এস.আর. ওসমান গনি সজীব, সম্মিলিত সাংস্কৃতিক জোট, ব্রাহ্মণবাড়িয়ার আহবায়ক সাংবাদিক আবদুন নূর, বিশিষ্ট নারী নেত্রী নন্দিতা গুহ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আ.ফ.ম কাউছার এমরান, সদর উপজেলা শিক্ষা কমিটির সদস্য সাংবাদিক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, বাচিক শিল্পী সাংবাদিক মনির হোসেন, সময় টিভির ব্যুরো প্রধান উজ্জ্বল চক্রবর্তী, সাংবাদিক মোশারফ হোসেন বেলাল প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার বলেন, বিশ্বে বর্তমানে করোনাভাইরাসের মহামারি চলছে। বর্তমানে করেনার যে নতুন ঢেউ চলছে সে সম্পর্কে মানুষকে সচেতন হতে হবে। মাস্ক ব্যবহারসহ করোনা প্রতিরোধে সর্তক হওয়ার বিকল্প নেই। তিনি বলেন, শিশু নাট্যমের এই ব্যতিক্রমী আয়োজন অব্যশই প্রশংসনীয়। প্রত্যেককে তিনি যার যার অবস্থান থেকে জনগণকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করার জন্য তিনি আহবান জানান।
আলোচনা সভা শেষে অতিথিগন প্রদর্শনী ঘুরে ঘুরে দেখেন। অনুষ্ঠানে একক বৃন্দ ও কবিতা আবৃত্তি করেন তিতাস সাহিত্য সংস্কৃতি পরিষদের সদস্যরা। আগামী ২৭ ডিসেম্বর পর্যন্ত চলবে এই প্রদর্শনী।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments