সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
হোমজেলাকসবায় মতবিনিময় সভায় মনোনয়ন বঞ্চিত মেয়র জুয়েল:নৌকার সাথে বেঈমানী করবোনা

কসবায় মতবিনিময় সভায় মনোনয়ন বঞ্চিত মেয়র জুয়েল:নৌকার সাথে বেঈমানী করবোনা

  • নিজস্ব প্রতিবেদক:

ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভা নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থী মো. গোলাম হাক্কানিকে সমর্থন দিয়েছেন বর্তমান মেয়র মো. এমরান উদ্দিন জুয়েল। আজ শনিবার বিকেলে কসবা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় সভা করে তিনি এ সমর্থন দেন। মতবিনিময় সভাটি সমাবেশে পরিণত হয়।
এ সময় এমরান উদ্দিন জুয়েল বলেন, ‘নৌকা আমাকে জুয়েল বানিয়েছে। নৌকার সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্পর্ক। নৌকার সঙ্গে আইনমন্ত্রী আনিসুল হকের সম্পর্ক। আমি নৌকার সঙ্গে বেঈমানি করবো না। নৌকার প্রার্থী যদি বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিত না হয় তাহলে আপনারা ২ নভেম্বর কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দিবেন।’
তিনি বলেন, ‘স্থানীয় সংসদ সদস্য আইনমন্ত্রী আনিসুল হক আমাকে মেয়র বানিয়েছেন। এখন ওনি যে সিদ্ধান্ত নিয়েছেন সেটা মাথা পেতে মেনে নিয়েছি। কোনো পদ পদবী আমার না থাকলেও আমি আগের মতোই জনগণের পাশে থাকবো।’ দায়িত্বে থাকাকালে কোনো ভুলভ্রান্তি করে থাকলে ক্ষমা করে দেওয়ার জন্য জনগণের প্রতি তিনি আহবান জানান।এসময় জুয়েলের আবেগঘন বক্তব্য এ উপস্হিত সকলেই আবেগ-আপ্লুত হয়ে পড়েন।
মতবিনিময়কালে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক কাজী আজহারুল ইসলাম, উপজেলা পরিষদেন ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন খান প্রমুখ বক্তব্য রাখেন। বক্তারা আওয়ামী লীগের দলীয় সিদ্ধান্ত মেনে সকলকে কাজ করার আহবান জানান।

 

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments