মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩
হোমজেলাকাল ঐতিহ্যবাহী ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নির্বাচন

কাল ঐতিহ্যবাহী ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নির্বাচন

@নিজস্ব প্রতিবেদক:

কাল ঐতিহ্যবাহী ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন। কাল শনিবার (২১ জানুয়ারি) সকাল ১০টায় সাধারণ সভা ও দুপুর দুইটা থেকে বিকেল চারটা পর্যন্ত চলবে ভোট গ্রহণ।

মোট আটটি পদের জন্য লড়ছেন ১৫ জন প্রার্থী। জামি-বিজন পরিষদের আটজন এবং স্বতন্ত্রভাবে লড়ছেন সাতজন প্রার্থী। ইতোমধ্যেই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক জনকণ্ঠ ও চ্যানেল২৪ এর স্টাফ রিপোর্টার রিয়াজ উদ্দিন জামি, দপ্তর সম্পাদক পদে দৈনিক করতোয়ার প্রতিনিধি শাহজাহান সাজু এবং পাঠাগার ও ক্রীড়া সম্পাদক পদে একাধিক প্রার্থী না থাকায় দৈনিক শেয়ার বিজ’র প্রতিনিধি ও দৈনিক প্রজাবন্ধু’র নির্বাহী সম্পাদক এইচ.এম. সিরাজ দ্বিতীয়বারের মতো বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে সাধারণ সম্পাদক পদে সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সদস্য সচিব দৈনিক মানবজমিন’র স্টাফ রিপোর্টার জাবেদ রহিম বিজনের সাথে সাবেক যুগ্ম সম্পাদক ও দৈনিক যায়যায়দিন’র স্টাফ রিপোর্টার মো. বাহারুল ইসলাম মোল্লা। সিনিয়র সহ-সভাপতি পদে সাবেক সিনিয়র সহ-সভাপতি এটিএন নিউজ’র পূর্বাঞ্চলীয় ব্যুরো প্রধান পীযূষ কান্তি আচার্যর সাথে ফিনান্সিয়াল এক্সপ্রেস জেলা প্রতিনিধি মো. জসিম উদ্দিন। সহ-সভাপতি পদে সাবেক সহ-সভাপতি ও দৈনিক কুরুলিয়ার সম্পাদক ইব্রাহিম খান সাদাত’র সাথে দৈনিক দিনকাল’র জেলা প্রতিনিধি নিয়াজ মোহাম্মদ খান বিটু, যুগ্ম সম্পাদক পদে সাবেক যুগ্ম সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ’র নিজস্ব প্রতিবেদক সৈয়দ রিয়াজ আহমেদ অপুর সাথে এনটিভি’র স্টাফ রিপোর্টার শিহাব উদ্দিন বিপু, কোষাধ্যক্ষ পদে সাবেক আইসিটি সম্পাদক ও দৈনিক প্রতিদিনের সংবাদ’র জেলা প্রতিনিধি মজিবুর রহমান খান এর সাথে দৈনিক বাংলাদেশ প্রতিদিন জেলা প্রতিনিধি মোশাররফ হোসেন বেলাল, সংস্কৃতি ও তথ্য প্রযুক্তি পদে সাবেক কোষাধ্যক্ষ ও মোহনা টিভি জেলা প্রতিনিধি নজরুল ইসলাম শাহজাদার সাথে দৈনিক আজকালের খবর’র জেলা প্রতিনিধি মোজাম্মেল চৌধুরী এবং কার্যকরী সদস্য দুইটি পদের জন্য লড়ছেন তিনজন। তারা হলেন দৈনিক দেশ রূপান্তর জেলা প্রতিনিধি মনির হোসেন, দৈনিক আলোকিত বাংলাদেশ জেলা প্রতিনিধি ফরহাদুল ইসলাম পারভেজ ও একুশে টেলিভিশন’র জেলা প্রতিনিধি মীর মো. শাহীন।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments