সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
হোমজেলাগ্রেফতার হেফাজত ইসলামের আশুগঞ্জ শাখার সাধারণ সম্পাদক মুফতি ওবায়দুল্লাহ

গ্রেফতার হেফাজত ইসলামের আশুগঞ্জ শাখার সাধারণ সম্পাদক মুফতি ওবায়দুল্লাহ

ব্রাহ্মণবাড়িয়াতে হেফাজত ইসলামের নাশকতার ঘটনায় হেফাজতে ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মুফতি ওবায়দুল্লাকে গ্রেফতার করেছে পুলিশ।

 

সোমবার (২৬ এপ্রিল) রাত সাড়ে ১২ টার সময় উপজেলার আশুগঞ্জ বাজারের জামিয়া ইসলামিয়া ইমদাদুল উলুম মাদ্রাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। মুফতি ওবায়দুল্লাহ জামিয়া ইসলামিয়া ইমদাদুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল ও আশুগঞ্জ বাজার বড় মসজিদের খতিব।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাবেদ মাহমুদ মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গত ২৮ মার্চ মুফতি ওবায়দুল্লাহ ও তার অনুসারীরা আশুগঞ্জের বাদশা বাড়ির মোড়ে ঢাকা-সিলেট মহাসড়কে অবরোধ করেন। এছাড়াও ওবায়দুল্লাহ এর উস্কানিতে আশুগঞ্জের টোল প্লাজার কাউন্টার ভাংচুর ও লোটপাট, টোলপ্লাজা পুলিশ ক্যাম্পে আগুন, আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এর যুগ্ম আহবায়ক আবু নাছেরের বাড়িতে হামলাসহ বিভিন্ন নাশকতা চালায়। তার উস্কানিতে প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে বক্তব্য ও বঙ্গবন্ধুর ম্যুরালে হামলা চালানো হয়। এছাড়াও এর আগে গ্রেফতার হওয়া আসামীদের ১৬৪ ধারার জবানবন্দিতে ওবায়দুল্লাহ এর উস্কানিতে এই হামলা হয়েছে বলে জানা যায়।

তিনি আরো জানান, গ্রেফতার হওয়া আসামী ওবায়দুল্লাকে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

উল্লেখ্য, ২৮ মার্চ সকালে হেফাজতের ডাকা হরতালের দিন কোন কারণ ছাড়াই আশুগঞ্জের টোল প্লাজার কাউন্টার ভাংচুর ও লোটপাট, বঙ্গবন্ধুর ম্যুরালে হামলা, টোলপ্লাজা পুলিশ ক্যাম্পে আগুন, আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম আহবায়ক আবু নাছেরের বাড়িতে হামলাসহ বিভিন্ন স্থানে তাণ্ডব চালায় হেফাজতের নেতাকর্মীরা।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments