বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
হোমজেলাচমকানী-ধমকানীকে উপেক্ষা করে জনতার রায়ে বিল্লাল হোসেন চেয়ারম্যান নির্বাচিত

চমকানী-ধমকানীকে উপেক্ষা করে জনতার রায়ে বিল্লাল হোসেন চেয়ারম্যান নির্বাচিত

  • বিশেষ প্রতিনিধি :

চমকানী- ধমকানীকে উপেক্ষা করে কসবার ১০নং বায়েক ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ার ম্যান পদে সাবেক ছাত্রনেতা ও সাবেক চেয়ারম্যান মো.বিল্লাল হোসেন বেলাল কে আবারো বেছে নিয়েছে জনতা।

বায়েক ইউনিয়নের বিভিন্ন ভোট কেন্দ্রে গত কয়েক দিন ধরে সাধারণ ভোটারদের কে নানাভাবে হুমকি -ধামকী দিয়ে জনৈক প্রভাবশালী প্রার্থীর পক্ষে থাকার জন্য বলা হয় বলে অভিযোগ করেন স্হানীয় জনসাধারণ।
আজ বায়েকের সেই সংগ্রামী জনতা সকল ভয় ভীতি উপেক্ষা করে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের সুবাধে প্রশাসনের কঠোর অবস্হানের কারনে জনতা তাদের নিজস্ব মতামত প্রদানে সক্ষম হয়েছেন।
তারা তাদের পছন্দের প্রার্থী বেছে নেয়।প্রায় দু’হাজার ভোটের ব্যাবধানে জয়ী হয় মো.বিল্লাল হোসেন বেলাল।
আজ ৩১ জানুয়ারী সোমবার অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ ধাপের নির্বাচনে বায়েক ইউনিয়নের বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা যায় ইভিএম মেশিনে ত্রুটির কারনে ভোটারদের দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে থাকতে।
বিশেষ করে বয়োবৃদ্ধ মহিলাদেরকে।তারা ভোট শেষ না করে লাইন ত্যাগ করেননি।ক্ষমতার দম্ভ ও অহংকারে বিভোর জনৈক প্রার্থীর সমর্থকরা দিনভর বিভিন্ন কেন্দ্রে প্রভাব বিস্তারের চেষ্টা চালালেও প্রশাসনের কঠোর হস্তক্ষেপে ব্যর্থ হয়।
বায়েক ইউনিয়নের বাসিন্দা নাজমুল হাসান, ফেরদৌস ভূইয়া,শরীফ ভূইয়া এবং কিরন মিয়া সহ সাধারণ ভোটাররা জানান,এমন নির্বাচন তারা কোনদিন দেখেননি।
তারা আরো বলেন এ নির্বাচনের মধ্যে দিয়ে জনসাধারণ রুদ্ধশ্বাস অবস্হা থেকে মুক্তি পেয়েছেন।গতকালের নির্বাচনের ফলাফলের মধ্যে দিয়ে জনগনের ঐতিহাসিক বিজয় হয়েছে।
উল্লেখ্য স্হানীয় জনসাধারনের বক্তব্যর ভিডিও অডিও রের্কডও রয়েছে।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments