সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
হোমজেলাজন্মাষ্টমীর শুভক্ষণে সবাই প্রার্থনা করব আমরা যেন এই মহামারী থেকে মুক্ত হতে...

জন্মাষ্টমীর শুভক্ষণে সবাই প্রার্থনা করব আমরা যেন এই মহামারী থেকে মুক্ত হতে পারি: জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন

  • নিজস্ব প্রতিবেদক:

ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা পূজা উৎযাপন পরিষদের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার রাত ৮টার দিকে শহরের কেন্দ্রীয় মন্দির শ্রী শ্রী আনন্দময়ী কালিবাড়ী প্রাঙ্গণে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, করোনার কারণে এবছরে জন্মাষ্টমী’র অনুষ্ঠান সীমিত করা হয়েছে। আপনাদের অনুষ্ঠানে আমরা এসেছি আনন্দ ভাগ করার জন্য। ধর্ম যার যার উৎসব সবার। তাই আমরা সকলে মিলে শুভ জন্মাষ্টমীর শুভক্ষণে সবাই প্রার্থনা করব যেন আমরা এই মহামারী থেকে মুক্ত হতে পারি।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি সোমেশ রঞ্জন রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজ্জামেল হোসেন রেজা, জন্মাষ্টমী উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক পরিতোষ রায় সহ হিন্দু ধর্মালম্বী ভক্তরা উপস্থিত ছিলেন।
এদিকে এদিকে জন্মাষ্টমী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার মধ্যপাড়া রাধামাধব মন্দিরে আন্তজার্তিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন’র) পক্ষ থেকে আলোচনা সভা অভিষেক সহ নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়া ব্রাহ্মণবাড়িয়া শহরের মেড্ডা কালভৈরব মন্দির এবং দক্ষিণ কালীবাড়ি মন্দির, টানবাজার জগন্নাথ দেবের মন্দির, কান্দিপাড়া রঘুনা জিউর মন্দির সহ অন্যান্য মন্দিরে জন্মাষ্টমী উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠান মালার আয়োজন করা হয়। করোনা পরিস্থিতির কারণে এ বছর বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত হয়নি। আনুষ্ঠানিকতা ছিল অনেকটা ভাটা।
সকাল থেকে রাত পর্যন্ত ভক্তরা উপবাস ছিলেন। পরে পূজাঅর্চনা শেষে ফলমূল মিষ্টি প্রসাদ গ্রহন করে উপবাস ভঙ্গ করেন।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments