মঙ্গলবার, সেপ্টেম্বর ২৬, ২০২৩
হোমজেলাব্রাহ্মণবাড়িয়াজাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান’ প্রতিপাদ্যে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায়...

জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান’ প্রতিপাদ্যে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সমাবেশ

‘জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান’ প্রতিপাদ্যে কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর ও অপপ্রচারের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি কর্মকর্তা ও কর্মচারীরা প্রতিবাদ সমাবেশ করেছে। শনিবার (১২ ডিসেম্বর) বেলা ১১টায় জেলা শহরের ফারুকী পার্কে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কর্মকর্তা ও কর্মচারী ফোরামের আয়োজনে সমাবেশ অনুষ্ঠিত হয়। জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হওয়া প্রতিবাদ সমাবেশে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁনের সভাপতিত্বে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা ও দায়রা জজ শফিউল আযম, পুলিশ সুপার মুহাম্মদ আনিসুর রহমান, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ একরাম উল্লাহ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মো: রবিউল হক মজুমদার, নির্বাহী প্রকৌশলী গণপূর্ত ইমতিয়াজ আহমেদসহ জেলা পর্যায়ের সকল দপ্তর/বিভাগীয় প্রধান এবং বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। প্রতিবাদ সমাবেশ সঞ্চালনা করেন সদর উপজেলার ইউএনও পঙ্কজ বড়ুয়া। সমাবেশে সরকারি সকল দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।
প্রতিবাদ সমাবেশে- ব্রাহ্মণবাড়িয়া জেলা ও দায়রা জজ শফিউল আযম বলেন, আমি বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস এসোসিয়েশনের প্রতিনিধি হিসেবে এখানে এসেছি, জেলা জজ হিসেবে নয়। বঙ্গবন্ধু ও বাংলাদেশ অবিচ্ছেদ্য অংশ। বঙ্গবন্ধুর কারণেই আমরা এখন সরকারি চাকরি করছি। এক সরকার আসবে আরেক সরকার যাবে। সরকারে বিষয়ে মতামত থাকতে পারে কিন্তু বঙ্গবন্ধুর বিষয়ে দ্বিমত করার সুযোগ নেই।
বক্তারা বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। বঙ্গবন্ধুকে অস্বীকার করা মানেই বাংরাদেশের পতাকাকে অস্বীকার করা। জাতির জনকের সম্মান অক্ষুন্ন রাখতে আমাদের যা করণীয় তা আমাদের করতে হবে। জাতির জনকের প্রশ্নে আপস করার সুযোগ নেই।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments