সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
হোমজেলাজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটিকে ওয়ার্কার্স পার্টি ও জাসদের অভিনন্দন

জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটিকে ওয়ার্কার্স পার্টি ও জাসদের অভিনন্দন

জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অ্যাড. কাজী মাসুদ আহমেদ, সাধারণ সম্পাদক আবু সাঈদ খান এক বিবৃতিতে গতকাল শনিবার জেলা আওয়ামী লীগের সম্মেলনে ঘোষিত ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা জননেতা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি ও সাধারণ সম্পাদক পদে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আল মামুন সরকারসহ নতুন কমিটিকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।
বিবৃতিতে নেতৃবৃন্দ আশা করেন, নতুন কমিটির নেতৃত্বে অসম্প্রদায়িক ও গণতান্ত্রিক বাংলাদেশ গড়ার লড়াইয়ে বলিষ্ঠ ভূমিকা পালন করবেন। নেতৃবৃন্দ তাদের দীর্ঘায়ূ ও সাফল্য কামনা করেন। অনুরূপ বিবৃতি দিয়েছেন বাংলাদেশ যুব মৈত্রী জেলা শাখার আহ্বায়ক অ্যাড. মো. নাসির, সদস্য সচিব ফরহাদুল ইসলাম পারভেজ, বিজয়নগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী।
জাসদের অভিনন্দন:

জেলা জাসদের সভাপতি অ্যাড. আখতার হোসেন সাঈদ ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম এক বিবৃতিতে গতকাল শনিবার জেলা আওয়ামী লীগের সম্মেলনে ঘোষিত ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা জননেতা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি ও সাধারণ সম্পাদক পদে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আল মামুন সরকারসহ নতুন কমিটিকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।
বিবৃতিতে নেতৃবৃন্দ আশা করেন, নতুন কমিটির নেতৃত্বে আগামী দিনে অসম্প্রদায়িক ও গণতান্ত্রিক বাংলাদেশ গড়ার লড়াইয়ে বলিষ্ঠ ভূমিকা পালন করবেন। নেতৃবৃন্দ তাদের দীর্ঘায়ূ ও সাফল্য কামনা করেন।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments