শনিবার, মে ১৮, ২০২৪
হোমজেলাব্রাহ্মণবাড়িয়াডাকবাংলো মোড়, রামপুর, আমতলী, মির্জাপুর সিএনজি ষ্ট্যান্ড পরিবহন মালিক সমিতির ১১ সদস্য...

ডাকবাংলো মোড়, রামপুর, আমতলী, মির্জাপুর সিএনজি ষ্ট্যান্ড পরিবহন মালিক সমিতির ১১ সদস্য বিশিষ্ট ষ্ট্যান্ড পরিচালনা উপ-কমিটি গঠন

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার চান্দুরা ডাকবাংলো মোড়, রামপুর, আমতলী, মির্জাপুর সিএনজি ষ্ট্যান্ড পরিবহন মালিক সমিতির ১১ সদস্য বিশিষ্ট ষ্ট্যান্ড পরিচালনা উপ-কমিটি গঠন করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা সিএনজি চালিত অটোরিক্সা, অটোটেম্পু মালিক সমিতির সভাপতি হাজী মোঃ খুরশিদুল আলম ও সাধারণ সম্পাদক এমএ মালেক চৌধুরী স্বাক্ষরিত গত ০৫ মার্চ এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। উপ-কমিটিতে সভাপতি হিসেবে মোঃ মন্টু মিয়া ও মোঃ আলী আজ্জমকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। উপ-কমিটির অন্যান্য সদস্য হলেন- সিনিয়র সহ-সভাপতি মোঃ রহিম মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক নির্মল রায়, সাংগঠনিক সম্পাদক বাদল রায় পোদ্দার, অর্থ সম্পাদক মোঃ খোকন মিয়া, দপ্তর সম্পাদক মোঃ লাল মিয়া। কার্যকরী সদস্যরা হলেন- মোঃ মোকলেস মিয়া, মোঃ নুর ইসলাম, মোঃ আলী হায়দার ও মোঃ সাজুল হক।
উপ-কমিটির অনুমোদনপত্রে উল্লেখ করা হয়- এ কমিটি হবে এক বছরের, যা ০৬.০৩.২০২১ইং থেকে পরিচালিত হবে। এছাড়া ব্যক্তিস্বার্থে কমিটিকে জড়িয়ে মামলা-মোকদ্দমা, ঝগড়া-বিবাদ পরিহারের আহ্বান জানানো হয়। উপ-কমিটিকে গঠনমন্ত্র মোতাবেক চলার পরামর্শ দিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা সিএনজি চালিত অটোরিক্সা, অটোটেম্পু মালিক সমিতির সভাপতি হাজী মোঃ খুরশিদুল আলম ও সাধারণ সম্পাদক এমএ মালেক চৌধুরী স্থানীয় ও সরকারি প্রশাসনকে সার্বিক সহযোগিতা করার জন্য অনুরোধ করেছেন। এছাড়াও উপ-কমিটির অনুমোদন পত্র উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা চেয়ারম্যান, বিজয়নগর থানার অফিসার ইনচার্জ ও বিজয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বরাবরে সদয় অবগতির জন্য অনুলিপি প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments