শনিবার, ডিসেম্বর ৯, ২০২৩
হোমজেলাব্রাহ্মণবাড়িয়াডাকবাংলো মোড়, রামপুর, আমতলী, মির্জাপুর সিএনজি ষ্ট্যান্ড পরিবহন পরিবহন শ্রমিক ইউনিয়নের ১৩...

ডাকবাংলো মোড়, রামপুর, আমতলী, মির্জাপুর সিএনজি ষ্ট্যান্ড পরিবহন পরিবহন শ্রমিক ইউনিয়নের ১৩ সদস্য বিশিষ্ট ষ্ট্যান্ড পরিচালনা উপ-কমিটি গঠন

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার চান্দুরা ডাকবাংলো মোড়, রামপুর, আমতলী, মির্জাপুর সিএনজি ষ্ট্যান্ড পরিবহন শ্রমিক ইউনিয়নের ১৩ সদস্য বিশিষ্ট ষ্ট্যান্ড পরিচালনা উপ-কমিটি গঠন করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা সিএনজি চালিত অটোরিক্সা, অটোটেম্পু পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ হেবজুল করিম (হেবজু) ও সাধারণ সম্পাদক মোঃ স্বপন মিয়া গত ০৬ মার্চ স্বাক্ষরিত এক পত্রে উপ-কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। উপ-কমিটিতে সভাপতি হিসেবে মোঃ নিয়াজ মোর্শেদ ও মোঃ আমিন মিয়াকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। উপ-কমিটির অন্যান্য সদস্য হলেন- সিনিয়র সহ-সভাপতি মোঃ মিহির আলী, সহ-সভাপতি মোঃ ফারুক মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবুল বাশার, সহ-যুগ্ম সম্পাদক মোঃ জিলু ফকির, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল্লাহ, অর্থ সম্পাদক মোঃ ফুল মিয়া, দপ্তর সম্পাদক মোঃ জয়নাল মিয়া, প্রচার সম্পাদক মোঃ জনু মিয়া, ক্রীড়া সম্পাদক মোঃ আলামিন। কার্যকরী সদস্যরা হলেন- মোঃ ইউনুছ মিয়া ও মোঃ লতু মিয়া।
উপ-কমিটির অনুমোদনপত্রে উল্লেখ করা হয়- এ কমিটি হবে এক বছরের, যা ০৬.০৩.২০২১ইং থেকে পরিচালিত হবে। এছাড়া ব্যক্তিস্বার্থে কমিটিকে জড়িয়ে মামলা-মোকদ্দমা, ঝগড়া-বিবাদ পরিহারের আহ্বান জানানো হয়। উপ-কমিটিকে গঠনমন্ত্র মোতাবেক চলার পরামর্শ দিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা সিএনজি চালিত অটোরিক্সা, অটোটেম্পু পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ হেবজুল করিম (হেবজু) ও সাধারণ সম্পাদক মোঃ স্বপন মিয়া এলাকার স্থানীয় ও সরকারি প্রশাসনকে সার্বিক সহযোগিতা করার জন্য অনুরোধ করেছেন। এছাড়াও উপ-কমিটির অনুমোদন পত্র উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা চেয়ারম্যান, বিজয়নগর থানার অফিসার ইনচার্জ ও বিজয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বরাবরে সদয় অবগতির জন্য অনুলিপি প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments