বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
হোমজেলাব্রাহ্মণবাড়িয়াতৃতীয় মেয়াদে আবারো বিজয়নগর উপজেলা বিআরডিবি'র চেয়ারম্যান নির্বাচিত হলেন সাংবাদিক দীপক চৌধুরী...

তৃতীয় মেয়াদে আবারো বিজয়নগর উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান নির্বাচিত হলেন সাংবাদিক দীপক চৌধুরী বাপ্পী

  • নিজস্ব প্রতিবেদক:

বিআরডিবি’র আওতাভুক্ত ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে
তৃতীয় মেয়াদে আবারো বিআরডিবি’র চেয়ারম্যান নির্বাচিত হলেন ব্রাহ্মণবাড়িয়ার বিশিষ্ট সাংবাদিক দীপক চৌধুরী বাপ্পী।
চেয়ারম্যান সহ মোট ৮টি পদে বিকল্প কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় নির্বাচন কমিশনের দায়িত্বে থাকা নির্বাচন কমিটির সভাপতি ও জেলা সমবায় কার্যালয় উপ-সহকারী নিবন্ধক মোঃ আলমগীর হোসাইন ও জেলা সমবায় কার্যালয় এর পরিদর্শক মো: শাহ আলম খন্দকার ও ইব্রাহিম খলিল এ ঘোষণাদেন।
হাবিব বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রার্থীরা হলেন সহ-সভাপতি সঞ্জয় রায় পোদ্দার, পরিচালক সেলিম মিয়া, রঞ্জিত লাল মল্লিক, মো: সিরাজুল ইসলাম, মুজাহিদুল ইসলাম, মো: খোকন মিয়া ও মো:আব্দুল কাইয়ুম। আগামী তিন বছর এ কমিটি যথাযথ ভাবে পূর্বের ন্যায় দায়িত্ব পালন করবেন বলে নির্বাচন কমিটির পক্ষ থেকে জানানো হয়।
এদিকে তৃতীয় মেয়াদে চেয়ারম্যান নির্বাচিত হয়ে ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও দেশের অন্যতম প্রধান বামপন্থী রাজনৈতিক দল বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির বিজয়নগর উপজেলা কমিটির সাধারন সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী বলেন, ব্রাহ্মণবাড়িয়া-৩ সদর এবং বিজয়নগর আসনের মাননীয় সংসদ সদস্য র.আ.ম উবায়দুল চৌধুরী উপজেলা গঠনের শুরু থেকেই আমাকে সমবায়ীদের কল্যানে কাজ করার নির্দেশনা দিয়েছিলেন। আমি উনার নির্দেশনা পালনে সচেষ্ট ছিলাম।আগামী দিনেও দায়িত্ব পালন কালে সমবায়ীদের কল্যানে যথাযথ ভাবে কাজ করেযাব। দায়িত্ব পালন কালে আমি সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি। আমাকে এই গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালনের সুযোগ দেয়ায় মাননীয় সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments