বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
হোমআন্তর্জাতিকত্রিপুরায় সিপিআই(এম) এর পার্টি অফিস দেশের কথা সহ বিভিন্ন পত্রিকা অফিসে মৌলবাদী বিজেপির...

ত্রিপুরায় সিপিআই(এম) এর পার্টি অফিস দেশের কথা সহ বিভিন্ন পত্রিকা অফিসে মৌলবাদী বিজেপির জল্লাদবাহিনীর অগ্নিসংযোগের  ঘটনায় ওয়ার্কার্স পার্টির তীব্র নিন্দা ও প্রতিবাদ

  • ত্রিপুরায় সিপিআই(এম) এর রাজ্য ও জেলা পার্টি অফিস, পার্টির মুখপত্র ডেইলি দেশের কথা সহ বিভিন্ন পত্রিকা অফিসে মৌলবাদী বিজেপির জল্লাদবাহিনী দ্বারা আক্রান্ত ও অগ্নিসংযোগের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সভাপতি কমরেড অ্যাড.কাজী মাসুদ আহমেদ, সাধারণ সম্পাদক  কমরেড আবু সাঈদ খান,বিজয়নগর উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড দীপক চৌধুরী বাপ্পী, জেলা যুব মৈত্রীর আহ্বায়ক কমরেড অ্যাড.মো. নাসির,সদস্য সচিব কমরেড ফরহাদুল ইসলাম পারভেজ, জেলা ছাত্র মৈত্রীর সভাপতি ফাহিম মুনতাসির, সাধারণ সম্পাদক সানিউর রহমান প্রমুখ।বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন সন্ত্রাসী মৌলবাদী বিজেপি আইন শৃংখলা বাহিনীর সহায়তায় এই হামলা চালিয়েছে।তাদের হাত থেকে রেহাই পায়নি রাস্তার সাধারণ মানুষও। আমরা এই ঘটনার তীব্র নিন্দা, প্রতিবাদ ও  ধিক্কার জানাই।
 এছাড়া ত্রিপুরায় গণতন্ত্র প্রতিষ্ঠায় লড়াকু সংগ্রামী বীর জনতার প্রতি পূৃর্ণ সমর্থন জানিয়ে তাদের এই লড়াই সংগ্রাম চালিয়ে যাওয়ার অনুরোধ জানিয়েছন।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments