শনিবার, এপ্রিল ২০, ২০২৪
হোমজেলাব্রাহ্মণবাড়িয়াদলীয় মনোনয়ন জমা দিলেন- মেয়র জুয়েল ও কাজল

দলীয় মনোনয়ন জমা দিলেন- মেয়র জুয়েল ও কাজল

ব্রাহ্মণবাড়িয়ার কসবা ও আখাউড়া পৌর নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পত্র জমা দিয়েছেন আজ কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল ও আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজল। গতকাল দলীয় মনোনয়ন ফরম আনতে গিয়ে কয়েক শত গাড়ি(মাইক্রো,প্রাইভেট কার,বাস, মোটর সাইকেল) এর বিশাল বহরসহ কয়েক হাজার মানুষের উপস্থিতির ঢল নেমেছে।

ব্রাহ্মণবাড়িয়া আওয়ামী লীগের দলীয় কার্যালয় গিয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের কাছ আজ কসবা পৌর সভার আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোয়ন পত্র জমা দেন মেয়র প্রার্থী এমরান উদ্দিন জুয়েল ও আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজল। কসবা পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন পত্র জমাদানকালে এই সময় কসবা উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান এড.আনিসুল হক ভুইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক কাজী আজহারুল ইসলাম,কসবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: মনির হোসেন, ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন, কসবা টি আলী কলেজ ছাত্রলীগ এর সভাপতি মোঃসফিউর রহমান সাগর ও সাধারন সম্পাদক সাইমুন চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।
পরিশেষে বর্তমান মেয়র ও মেয়র প্রার্থী এমরান উদ্দিন জুয়েল  সাংবাদিকদের জানান,ইনশাহআল্লাহ জয়ের ব্যাপারে তিনি শতভাগ নিশ্চিত।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments