বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
হোমজেলাব্রাহ্মণবাড়িয়াদায়িত্বে অবহেলার অভিযোগে সরাইলে পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

দায়িত্বে অবহেলার অভিযোগে সরাইলে পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার অরুয়াইল পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (আইসি) উপ-পরিদর্শক (এসআই) বাপন চক্রবর্ত্তীকে দায়িত্বে অবহেলার অভিযোগে প্রত্যাহার করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে বাপন চক্রবর্ত্তী এস.আই আবু ইউছুফের কাছে দায়িত্বভার হস্তান্তর করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার রাত ১০ টার দিকে অরুয়াইল পুলিশ ফাড়ির পুলিশ উপজেলার পাকশিমুল বাজার থেকে পরিত্যক্ত অবস্থায় দুটি গুলি ও চারটি ইয়াবা উদ্ধার করে। গুলি ও মাদক দ্রব্য উদ্ধারের বিষয়টি অরুয়াইল পুলিশ ফাঁড়ির পুলিশ গত বৃহস্পতিবার দুপুর পর্যন্ত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বা উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেন নি। এ ঘটনায় পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান বৃহস্পতিবার রাতে অরুয়াইল পুলিশ ফাঁড়ির দায়িত্ব থেকে বাপন চক্রবর্ত্তীকে প্রত্যাহারের নির্দেশ দেন।
বাপন চক্রবর্ত্তী শুক্রবার বিকেলে বলেন, ‘গুলি ও ইয়াবা পাকশিমুল ইউপির চেয়ারম্যান সাইফুল ইসলামের মাধ্যমে ফাঁড়ির হাবিলদার সাহাব উদ্দিন বুধবার রাতে উদ্ধার করেছেন। কিন্তু তিনি গত বৃহস্পতিবার দুপুরের পর বিষয়টি আমাকে অবহিত করেন। ফলে আমি বিষয়টি আমার কর্তৃপক্ষকে যথাসময়ে অবহিত করতে পারিনি।
সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এম এম নাজমুল আহমেদ বলেন, উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে এস আই বাপন চক্রবর্ত্তীকে ওই ফাঁড়ি থেকে থানায় নিয়ে এসেছি।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments