বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
হোমসবদুবাইয়ে নিহত আরমানের দাফন সম্পন্ন, কান্না থামছে না বাবা-মায়ের

দুবাইয়ে নিহত আরমানের দাফন সম্পন্ন, কান্না থামছে না বাবা-মায়ের

নিজস্ব প্রতিবেদক
সংযুক্ত আরব আমিরাত দুবাই সড়ক দুর্ঘটনায় নিহত মো. রিয়াদ হোসেন আরমান (২৬) এর লাশ তাঁদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়াতে পৌঁছেছে।
শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে তার লাশ ব্রাহ্মণবাড়িয়ার শহরের মধ্যপাড়া শান্তিবাগ পৌঁছলে এক হৃদয় বিদারক ঘটনার সৃষ্টি হয়। এ ঘটনায় পুরো পরিবার ও তাদের আত্মীয় স্বজনদের মধ্যে বইছে শোকের মাতম। কান্না থামছে না বাবা-মায়ের।
নিহত আরমান ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মধ্যপাড়া শান্তিবাগ মহল্লার ইকবাল হোসেনের ছেলে।
গত মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বাংলাদেশ সময় আনুমানিক রাত সাড়ে ১০টার দিকে দুবাই রাসুল কিমা নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
আরমানের লাশ দেখে তার মা-বাবা বার বার মুর্ছা যেতে দেখা যায়। এ সময় মৃত্যের বাড়ী আশপাশে এলাকায় এক হৃদয় বিধারক দৃর্শের অবতারনা হয়। নিহতের লাশ এক নজর দেখার জন্য মানুষজন হুমড়ি খেয়ে পড়ে। পরিবারের লোকজনের সাথে দেখতে আসা স্বজনরাও কান্নায় ভেঙ্গে পড়েন। পরে সন্ধ্যা সাড়ে ৫টার দিকে শেরপুর জামে মসজিদের মাঠে নামাজের জানাযা শেষে আরমানের লাশ দাফন করা হয়।
সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন জানান, আরমানের মৃত্যুটি সত্যিই দুঃখজনক। আজ বাদ মাগরিব শেরপুর জানাজার নামায শেষে আরমানের দাফন সম্পন্ন হয়েছে। যেকোন সহযোগিতায় আরমানের পরিবারের পাশে থাকবে পুলিশ।
উল্লেখ্য, জীবিকার তাগিদে গত জুন মাসে মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতে পাড়ি দিয়েছিল আরমান। সে দুবাই শহনরের একটি চকলেট ফ্যাক্টরিতে কর্মরত ছিলো। ঘটনার দিন কাজ শেষে সাইকেল চালিয়ে রুমে ফেরার পথে পেছন দিক থেকে ছুটে আসা দ্রুতগামী একটি গাড়ি তাকে চাপা দেয়। গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যায় আরমান।
মোঃনিয়ামুল ইসলাম আকঞ্জি
ব্রাহ্মণবাড়িয়া।
২৩.১২.২৩ ইং

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments