বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
হোমজেলানবীনগরে নৌকাডুবিতে পল্লি চিকিৎসক অসীম আচার্যর নিখোঁজের খবরে ফার্মেসি লুটপাট।। অবশেষে মরদেহ...

নবীনগরে নৌকাডুবিতে পল্লি চিকিৎসক অসীম আচার্যর নিখোঁজের খবরে ফার্মেসি লুটপাট।। অবশেষে মরদেহ উদ্ধার

  • নিজস্ব প্রতিবেদক:
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে খেয়া পারাপারের সময় বাল্কহেডের ধাক্কায় নিখোঁজ পল্লি চিকিৎসক অসীম আচার্যের (৩২) মরদেহ উদ্ধার করা হয়েছে।
রোববার (৯ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার গোসাইপুর এলাকায় তিতাস নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত অসীম বিদ্যাকুট ইউনিয়নের মনিপুর গ্রামের গোপী মোহন আচার্যের ছেলে এবং দি সাউথ এশিয়ান টাইমস’র সম্পাদক দীপক আচার্যের ছোট ভাই।
নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, শনিবার রাতে অসীম ও তার সঙ্গে নেপাল সরকার নামে আরও একজন মনিপুর গ্রাম থেকে গোসাইপুর বাজারে ছোট খেয়া চালিয়ে তিতাস নদী পার হচ্ছিলেন। নদীর মাঝামাঝি আসলে বড় একটি বাল্কহেডের সঙ্গে তাদের নৌকার ধাক্কা লাগে। এতে নেপাল সরকার সাঁতার কেটে তীর উঠলেও অসীমের খোঁজ পাওয়া যায়নি।
পরে রোববার দমকল বাহিনীর সদস্যরা তার মরদেহ উদ্ধার করে।
নিখোঁজ অসীমের বড় ভাই খোকন আচার্য জানান, অসীম পেশায় পল্লী চিকিৎসক।  উপজেলার বিদ্যাকুট ইউনিয়নের ভৈরবনগরে লঞ্চঘাটে তার ফার্মেসি রয়েছে। শনিবার রাতে তার নিখোঁজের খবর সর্বত্র ছড়িয়ে পড়লে রাতেই ফার্মেসির মালামাল লুট করে নিয়ে যায়।
এ ছাড়া নৌকাটি কে ধাক্কা দিয়ে বাল্কহেডটি দ্রুত দূর্ঘটনাস্হল ত্যাগ করেন।পরে আর খুঁজে পাওয়া যায়নি। নৌ দূর্ঘটনার পর পরেই দোকান লুটপাটের বিষয়ে তিনি বলেন ঘটনাটি পূর্ব পরিকল্পিত বলে মনে হচ্ছে। বিষয়টি থানায় জানানো হয়েছে।
এ বিষয়ে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ বলেন, দোকান থেকে মালামাল নিয়ে যাওয়ার বিষয়ে জানতে পেরেছি। ঘটনাস্থলে বিট পুলিশ কর্মকর্তাকে পাঠানো হয়েছে৷

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments