সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
হোমজেলানবীনগরে বিদিশা এরশাদ ও কাজী মামুনকে অবাঞ্চিত ঘোষণা

নবীনগরে বিদিশা এরশাদ ও কাজী মামুনকে অবাঞ্চিত ঘোষণা

  • নিজস্ব প্রতিবেদক:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জাতীয় পার্টির নাম ও পদ পদবী ব্যবহার এবং নবীনগরে বিদিশা এরশাদ ও কাজী মামুনের আগমনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে নবীনগর প্রেসক্লাবের সামনে মানববন্ধনটির আয়োজন করেন নবীনগর উপজেলা জাতীয় যু্ব সংহতি ও অঙ্গ সংগঠন।

উপজেলা যুব সংহতির আহবায়ক মোয়াজ্জেম হোসেন বলেন, নবীনগর উপজেলার বিভিন্ন ইউনিয়নে কাজী মামুন অবৈধভাবে জাতীয় পার্টির সর্ম্পকৃত বিল বোর্ড ও পোস্টার লাগিয়ে বেড়াচ্ছে। কিন্তু কাজী মামুনকে দীর্ঘদিন পূর্বেই দল থেকে বহিষ্কার করেছে দলের চেয়ারম্যান জি.এম কাদের। অথচ কাজী মামুন নিজেকে জাতীয় পার্টির মহাসচিব পরিচয় দিয়ে বেড়ায়। অন্যদিকে নবীনগর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব এটিএম আবদুল্লাহ বলেন, নবীনগরে কাজী মামুন ও বিদিশার কোনো ঠাঁই হবে না। নবীনগরে জাতীয় পার্টিরসহ অঙ্গসংগঠনের নেতারা তাদেরকে অবাঞ্চিত ঘোষণা করেছে। তাছাড়া বিদিশার হুসাইন মোহাম্মদ এরশাদের সাবেক স্ত্রী হওয়ায় বিভিন্নস্থানে এরশাদের নাম ব্যবহার করে অপকর্ম করে আসছে যা জাতীয় পার্টি ও দলের নেতাদের ভাবমূর্তি নষ্ট করে আসছে। তাই প্রশাসনের নিকট বিদিশা ও কাজী মামুনের সকল পোস্টার ব্যানার নবীনগরের মাটি থেকে উচ্ছেদ করার অনুরোধ করেন।

পরিশেষে নবীনগর জাতীয় পার্টিসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা কাজী মামুন বিদিশাকে অবাঞ্চিত ঘোষণা করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মতিন সরকার, মনির হোসেন, জামাল, হারুন মিয়া, লাকি আক্তার, মায়া বেগমসহ উপজেলা জাতীয় পার্টির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments