শুক্রবার, জুন ২১, ২০২৪
হোমজেলাব্রাহ্মণবাড়িয়ানবীনগর বিদ্যাকুটে ৮০ জন হতদরিদ্র পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ

নবীনগর বিদ্যাকুটে ৮০ জন হতদরিদ্র পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ

মমিনুল হক রুবেল:

 

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা বিদ্যাকুটে চেরাগআলী সরকার বাড়ি যুব সংঘের উদ্যোগে ও বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী, বিদ্যাকুট চেরাগআলী বাড়ির, মোঃ জয়নাল আবেদীন সরকারের অর্থায়নে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে বিদ্যাকুট গ্রামের গরীব ও অসহায় প্রায় ৮০ টি পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।বিতরণের মধ্যে ছিল ১.৫০০ কেজি ডাল,১.৫০০ কেজি খেশারী ডাল,১লিটার তেল,২ কেজি পেঁয়াজ,২ কেজি আলু,১ কেজি খেজুর,৫ কেজি লবন।

ইফতার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন বিদ্যাকুট ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হক ভিপি এনাম, বিদ্যাকুট ইউনিয়নের যুবলীগের সাবেক সভাপতি জনাব সামসুল হক সর্দার, বিদ্যাকুট ইউ পি সচিব দুলাল তালুকদার, খোকন মুহুরী, নাসির উদ্দিন সরকার এবং চেরাগআলী সরকার বাড়ি উন্নয়ন সংঘের সকল সদস্যবৃন্দ।

মোঃ এমদাদুল হক উজ্জ্বলের পরিচালনায় বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র এনামুল হক সোহাগ, সৌরভ আহমেদ আমান, কিবরিয়া সরকার, মোক্তার সরকার, আক্রামিন সরকার, মাফিজুল,উবাইদুল, তানভির, জুনাঈদ, রুবেল, রুমান প্রমুখ।

সংগঠনের সদস্যরা বলেন,গত বছর করোনার মধ্যেও আমরা খাদ্য সামগ্রী বিতরণ করেছি, আমাদের সংগঠন থেকে অসহায়দের ছাগল ও বিতরণ করেছি,প্রতিবারের ন্যায় এবার ও আমরা ইফতার সামগ্রী বিতরণ করি।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments