শুক্রবার, জুন ২১, ২০২৪
হোমজেলানবীনগর-সীতারামপুরে তিতাস নদীতে নির্মিতব্য সেতু "মাহবুবুল আলম সেতু" নামকরণের দাবীতে মানববন্ধন

নবীনগর-সীতারামপুরে তিতাস নদীতে নির্মিতব্য সেতু “মাহবুবুল আলম সেতু” নামকরণের দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর-সীতারামপুরে তিতাস নদীতে নির্মিতব্য সেতু “মাহবুবুল আলম সেতু” নামকরণের দাবীতে আজ শনিবার দুপুরে সেতুটির তীরে মানববন্ধন করছে এলাকাবাসী।
সচেতন নাগরিক সমাজ ও মাহবুবুল আলম স্মৃতি সংসদের যৌথ আয়োজনে উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম স্মৃতি সংসদের সভাপতি সাবেক ছাত্র নেতা হাজী মোঃ আক্তার হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, লায়ন ফিরোজুর রহমান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সাবেক ছাত্রনেতা নিয়াজ মোহাম্মদ খান কাজল, কবি ও কথা সাহিত্যেক এস.এম মাসুদুল ইসলাম,মোঃ মনির হোসেন,গোলাম কিবরিয়া দুলাল, আব্দুল খালেক, আবু কালাম মেম্বার, সিরাজ মেম্বার, রমজান আলি, ইয়ামিন মিয়া, কুদ্দুস মিয়া, মোস্তাফা কামাল চৌধুরী,সাংবাদিক এম. নুরুল আলম সরকার, এরশাদ আরিয়ান ও খাইরুল হাসান প্রমুখ। মানববন্ধন সঞ্চালনায় ছিলেন, মাহবুবুল আলম স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক এম.নাঈমুর রহমান।
বক্তারা বলেন, তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও স্থানীয় সাংসদ মোহাম্মদ এবাদুল করিম বুলবুল মহোদয়ের নিকট লিখিত আবেদন দেয়া হয়েছে এবং তিনি প্রতিশ্রুতিও দিয়েছেন। এমপি মহোদয়ের নেতৃত্বে “মাহবুবুল আলম সেতু” নামকরণের জন্য মাননীয় প্রধানমন্ত্রী বিশ্ব মানবতার নেত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি জোর দাবী জানান।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments