বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
হোমজেলানাসিরনগরে আওয়ামীলীগ অফিসে আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে প্রতিপক্ষের সমর্থকদের হামলায় অরুন...

নাসিরনগরে আওয়ামীলীগ অফিসে আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে প্রতিপক্ষের সমর্থকদের হামলায় অরুন জ্যোতি আহত

  • নিজস্ব প্রতিবেদক:

গত ৫ জানুয়ারী সন্ধ্যায় নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের অফিসে দুই নেতার মধ্যে একটি প্রস্তাবিত রাস্তা নির্মাণ নিয়ে তুমুল বাক বিতন্ডা হয়।এই দুই নেতা হলেন নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অরুন জ্যোতি ভট্রাচার্য্য ও সাবেক উপজেলা যুবলীগ সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান অঞ্জন কুমার দেব।
জানা গেছে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপস্থিত সকলের সামনে অঞ্জন কুমার দেব কে প্রকাশ্যে হুমকি প্রদান করেন অরুন জ্যোতি ভট্রাচার্য্য।
এক পর্যায়ে দুই জনের মধ্যে হাতাহাতির উপক্রম হয়।
ঘটনাটি দ্রুত ছড়িয়ে পড়লে ক্ষিপ্ত হয়ে উঠে সাবেক ভাইস চেয়ারম্যান অঞ্জন দেবের সমর্থক ও অনুসারীগণ।
হামলার শিকার হয় আওয়ামী লীগ নেতা অরুন জ্যোতি। প্রত্যক্ষদর্শীরা জানায় ব্যাপক মারধর করা হয় তাকে। মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত অরুন জ্যোতি কে রাতেই নাসিরনগর উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে হসপিটালের আই সি ইউ রুমে রাখা হয়। এই সময় তাকে দেখতে হাসপাতালে যান উপজেলা চেয়ারম্যান রাফিউদ্দিন আহমেদ,নাসিরনগর সদর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান পুতুল রানী দাস,গুনিয়াউক ইউপির চেয়ারম্যান মোঃ জিতু মিয়া,সাবেক ভাইস চেয়ারম্যান প্রদীপ কুমার রায়,ছাত্রলীগ আহবায়ক নাসিরুদ্দিন রানা, আওয়ামীলীগ নেতা হাকিম রাজা, যুবলীগ নেতা অবিদ খান সহ আরো অনেকে। সকলে অনাকাঙ্খিত ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন।তবে সর্বশেষ খবর অনুযায়ী অরুন জ্যোতি বর্তমানে অনেকটা সুস্থ্য আছেন।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments