মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩
হোমজেলানাসিরনগরে পুনরায় ভোট গণনার দাবীতে সংবাদ সম্মেলন

নাসিরনগরে পুনরায় ভোট গণনার দাবীতে সংবাদ সম্মেলন

  • নিজস্ব প্রতিবেদক:

ব্রাহ্মণবাড়িয়ায় সম্পন্ন হওয়া একটি ইউনিয়ন পরিষদের নির্বাচনের ফলাফল পরিবর্তনের প্রতিবাদে ও পুন: ভোট গণনার দাবী জানিয়েছেন ওই ইউনিয়নে পরাজিত আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. কিরন মিয়া।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে জেলার নাসিরনগর উপজেলার গোয়ালনগর ইউনিয়নের পরাজিত প্রার্থী, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. কিরন মিয়া সাংবাদিক সম্মেলন করে এই দাবী জানান।
সাংবাদিক সম্মেলনের লিখিত বক্তব্যে পরাজিত প্রার্থী কিরন মিয়া বলেন, নির্বাচনের দিন গত ১১ নভেম্বর উপজেলা প্রশাসেনর কর্মকর্তা ও দায়িত্বরত আইনশৃঙ্খলা বাহিনী গোয়ালনগর ইউননিয়নের ৬৭নং নোয়াগাঁও এবং ৬৮ নং রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্র থেকে নৌকা প্রতীকের এজেন্টদের বের করে দেয় এবং অধিকাংশ সময় ভোটকেন্দ্রে অবস্থান করে ভয়ভীতি প্রদর্শন করে নৌকা ব্যাজ পরিহিতদের লাঠিচার্জ ও মারপিট করায় ওই কেন্দ্রের ভোটাররা ভোট প্রদান করতে সাহস পায়নি। এছাড়াও তিনি অভিযোগ করেন কর্তব্যরত ম্যাজিস্ট্রেট, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা খেয়াল খুশিমতো রামপুর কেন্দ্র ব্যতীত আটটি কেন্দ্রের ভোটের ফলাফল পেয়ে ওই কেন্দ্রের ফলাফল ঘোষণা করেন। আমার সাথে ঘোড়া প্রতীকের প্রার্থীর মাত্র ২৯ ভোটের পার্থক্য রেখে ফলাফল ঘোষণা করেন। আর এজন্যই আমি ওই দুই ভোটকেন্দ্রের পুন: ভোট গনণা বা পুন: নির্বাচনের দাবী জানাই।
সাংবাদিক সম্মেলনে উপজেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট মহিউদ্দিন আলম, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শহিদুল ইসলাম, যুবলীগ নেতা মো. কাউসার মিয়া, মো. খোকন মিয়া, আরশ আলী প্রমুখরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments