সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
হোমজেলাব্রাহ্মণবাড়িয়াপুনিয়াউটে নিয়ন্ত্রন হারিয়ে দোকানে ট্রাক ॥ নিহত-১

পুনিয়াউটে নিয়ন্ত্রন হারিয়ে দোকানে ট্রাক ॥ নিহত-১

ব্রাহ্মণবাড়িয়ায় পন্যবাহী ট্রাকের চাপায় আল-আমীন-(৩৮) নামে এক ভ্যান চালক নিহত ও দুইজন আহত হয়েছেন। গতকাল শুক্রবার সকাল ৭টার দিকে পৌর শহরের পুনিয়াউট এলাকায় এই ঘটনা ঘটে। নিহত আল-আমীন জেলার কসবা উপজেলার খেওড়া গ্রামের আবু তাহের মিয়ার ছেলে। আহত দুইজনকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, শুক্রবার সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া শহর বাইপাস সড়কের পুনিয়াউট চৌরাস্তার মোড়ে বেকারী ভ্যানের চালকেরা শহরের বিভিন্ন দোকানে পন্য সরবরাহের প্রস্তুতি নেয়ার সময় চট্টগ্রাম থেকে নরসিংদীমুখো একটি পন্যবাহী ট্রাক ঘন কুয়াশার কারনে নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের পাশে থাকা ফুটপাতের একটি দোকানে ঢুকে পরে ও বৈদ্যুতিক খুঁটিসহ চারটি বেকারী ভ্যান রিক্সাকে চাপা দেয়। এতে তিন বেকারী ভ্যান চালক আহত হয়।
স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার সময় ভ্যান চালক আল-আমীন মারা যায়। এ ঘটনায় সড়কে প্রায় আধা ঘন্টার মতো যানবাহন চলাচল বন্ধ থাকে। এছাড়া পৌর এলাকার গুরুত্ব কিছু অংশ দুপুর নাগাদ বিদ্যুৎও ছিলো না।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহবুবুর রহমান বলেন, দুর্ঘটনার পরপরই ট্রাকের চালক পালিয়ে গেছে। নিহতের মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটে থাকতে বলে তিনি ধারণা পোষণ করেন।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments