মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩
হোমজেলাব্রাহ্মণবাড়িয়াপৌরসভার মেয়র পদে নির্বাচন ব্রাহ্মণবাড়িয়ার তিন পৌরসভায় আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন...

পৌরসভার মেয়র পদে নির্বাচন ব্রাহ্মণবাড়িয়ার তিন পৌরসভায় আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন ১৪ জন

পৌরসভার নির্বাচনের তফসিল এখনো ঘোষণা না হলেও ব্রাহ্মণবাড়িয়ার তিনটি পৌরসভার মেয়র পদে নির্বাচন করতে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন ১৪ জন নেতা। গতকাল মঙ্গলবার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকারের কার্যালয় থেকে ব্রাহ্মণবাড়িয়া, কসবা ও আখাউড়া পৌরসভার মনোনয়ন প্রত্যাশী প্রার্থী নিজে ও তাদের পক্ষে সমর্থকরা দলীয় মনোনয়ন ফরম কিনেন। ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার জন্য মনোনয়ন ফরম কিনেছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক মেয়র মোঃ হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, লন্ডন প্রবাসী আবুল ফাতেহ মেজবাহ উদ্দিন ও জেলা যুবলীগের দপ্তর সম্পাদক সুমন রায় (রিটন রায়)।
আখাউড়া পৌরসভা থেকে কিনেছেন আখাউড়া উপজেলা যুবলীগের আহবায়ক ও বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজল, আওয়ামী লীগ নেতা শেখ কামাল, মোবারক হোসেন রতন, মোঃ সালাউদ্দিন আল হুসাইন চৌধুরী, মোঃ শফিকুল ইসলাম খাঁন ও মোহাম্মদ আলী ভূঁইয়া।
কসবা পৌরসভার জন্য মনোনয়ন ফরম কিনেছেন উপজেলা যুবলীগের সভাপতি মোহাম্মদ আব্দুল আজিজ ও আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন জামিল। আজ (বুধবার) ও মনোনয়ন ফরম বিক্রি করা হবে।
জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আল-মামুন সরকার বলেন, ‘স্বাস্থ্যবিধি মেনে ফরম বিতরণ করা হয়েছে। বুধবারও ফরম বিতরণ করা হবে। পরবর্তীতে তৃণমূলের মতামতের ভিত্তিতে দলের প্রার্থী বিষয়ে কেন্দ্রে সুপারিশ করা হবে।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments