বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
হোমসবপ্রয়াত সাংবাদিক আশিক স্মরণে বাতিঘরের মাস ব্যাপী কর্মসূচি গ্রহণ

প্রয়াত সাংবাদিক আশিক স্মরণে বাতিঘরের মাস ব্যাপী কর্মসূচি গ্রহণ

নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর এর অন্যতম সদস্য ও দৈনিক পর্যবেক্ষণ এর জেলা প্রতিনিধি প্রয়াত সাংবাদিক আশিকুল ইসলাম আশিকের স্মরণে মাসব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর।

কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার (২২ ডিসেম্বর) বাদ জুম্মা ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আজহার উদ্দিনের উদ্যোগে এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে। এদিন বিকালে আশিকের জন্মস্থান মনিপুরে তার কবর জিয়ারত করেন ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আজহার উদ্দিন ও সংগঠনের অন্যান্য সদস্যরা।

ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের উপদেষ্টা সাংবাদিক হাবিবুর রহমান পারভেজ বলেন, আশিক খুব অল্প সময়েই সাংবাদিকতায় জনপ্রিয়তা পেয়েছিল। সে খুব ভদ্র ও মানবিক ছেলে ছিল। রায়হান আশিককে হত্যা করেছে তার দ্রুত রায় কার্যকর করার দাবি জানান।

এ বছরের ৯ জানুয়ারি রায়হান নামের এক সন্ত্রাসের ছুরিকাঘাতে আশিক নিহত হয়েছিল। মৃত্যুর আগ পর্যন্ত আশিকুল ইসলাম আশিক দৈনিক পর্যবেক্ষণের জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

১৯৯৫ সালে বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের মনিপুর গ্রামে জন্মগ্রহণ করেন সাংবাদিক আশিকুল ইসলাম আশিক।

আশিকের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন সদর হাসপাতাল জামে মসজিদের ইমাম মাওলানা আনোয়ার হোসেন। উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে সাংবাদিক, বাতিঘরের উপদেষ্টা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments