বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
হোমসববছরের প্রথম দিনে বই পেয়ে শিক্ষার্থীরা খুবই খুশী

বছরের প্রথম দিনে বই পেয়ে শিক্ষার্থীরা খুবই খুশী

নিজস্ব প্রতিবেদক
ব্রাহ্মণবাড়িয়ায় ২০২৪ শিক্ষাবর্ষে প্রাথমিক ও মাধ্যমিকপর্যায়ে শিক্ষার্থীদের মাঝে বিনা মূল্যে বই বিতরণের উৎসব সোমবার (১ জানুয়ারি) সকালে অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়ে বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।
তিনি বলেন,ব্রাহ্মণবাড়িয়ায় মান সম্মত ও উন্নত শিক্ষা চাই। আজকের শিক্ষার্থীদেরকে আগামীদিনের স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে তৈরী করতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ  শাখাওয়াত হোসেন, জেলা শিক্ষা অফিসার মোঃ জুলফিকার হোসেন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. শামসুর রহমান ও অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শ্ক্ষিক ফরিদা নাজমীন।
এতে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন,প্রধান শিক্ষক কাজী সহিদুল ইসলাম, মো. সাহিদুল ইসলাম,ইকবাল হোসেন খন্দকার ,আবু তাহের মিয়া।
বই উৎসবে জেলার ৯ টি উপজেলায় ২হাজার ৫৫৯টি শিক্ষা প্রতিষ্ঠানের ৮লক্ষ ৩ হাজার ৫৯৬ জন শিক্ষার্থীর মাঝে ৬২ লক্ষ ১৩ হাজার ৩৫৫ টি বই বিতরণ করা হয়েছে।
বছরের প্রথম দিনে বই পেয়ে শিক্ষার্থীরা খুবই খুশী। অনুষ্ঠানে জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তা শিক্ষক,শিক্ষার্থী  ও সাংবাদিক গন উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments