শনিবার, এপ্রিল ২০, ২০২৪
হোমজেলাব্রাহ্মণবাড়িয়াবাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় আল-মামুন সরকার, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে বাংলাদেশ...

বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় আল-মামুন সরকার, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে বাংলাদেশ প্রতিদিন পাঠকের হৃদয়ে স্থান করে নিয়েছে

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার বলেছেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে বাংলাদেশ প্রতিদিন পাঠকের হৃদয়ে স্থান করে নিয়েছে। বাংলাদেশ প্রতিদিন একটি পাঠকনন্দিত পত্রিকা। দিন দিন এর পাঠক সংখ্যা বাড়ছে। তিনি গতকাল সোমবার বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে পত্রিকাটির একযুগে পদার্পন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামির সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আল-মামুন সরকার আশাবাদ ব্যক্ত করে বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় একটি অসম্প্রদায়িক ও উন্নত বাংলাদেশ গঠনে প্রত্রিকাটি কাজ করবে। তিনি পত্রিকাটির উত্তরোত্তর সফলতা এবং সমৃদ্ধি কামনা করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক জাবেদ রহিম বিজন, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, সাহিত্য একডেমীর সভাপতি কবি জয়দুল হোসেন, জেলা নাগরিক সমাজ’র সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজ মোঃ ইয়াছিন,আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম, সম্মিলিত সাংস্কৃতিক জোট, ব্রাহ্মণবাড়িয়ার আহবায়ক আবদুন নূর, ব্রাহ্মণবাড়িয়া সমবায় ব্যাংকের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ.এইচ মাহবুব আলম। প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ফরহাদুল ইসলাম পারভেজের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মোশাররফ হোসেন বেলাল। শুভেচ্ছা বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সহ- সভাপতি ইব্রাহিম খান সাদাত, প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা, সাবেক সাধারন সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, আ.ফ.ম. কাউসার এমরান, মোঃ সাদেকুর রহমান, সাবেক সহ সভাপতি মফিজুর রহমান লিমন, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের সম্পাদক নিয়াজ মোহাম্মদ খান বিটু, ফিনান্সিয়াল এক্সপ্রেসের জেলা প্রতিনিধি জসিম উদ্দিন, পৌর কাউন্সিলর মীর মোঃ শাহীন, পৌর কাউন্সিলর মিজান আনসারী প্রমুখ। আলোচনা সভা শেষে প্রধান অতিথি অন্যান্য অতিথিদির নিয়ে কেক কেটে পত্রিকাটির একযুগে পদার্পন উদযাপন করেন।
অনুষ্ঠানে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক, চিত্র সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments