সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
হোমজেলাব্রাহ্মণবাড়িয়াবাঞ্ছারামপুর পৌরসভার নির্বাচন মেয়র পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে আওয়ামী লীগের...

বাঞ্ছারামপুর পৌরসভার নির্বাচন মেয়র পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে আওয়ামী লীগের প্রার্থী তফাজ্জল

আগামী ১০ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর পৌরসভার নির্বাচন। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন গত রোববার মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তফাজ্জল হোসেন ছাড়া অন্য কোন প্রার্থী মেয়র পদে মনোনয়নপত্র দাখিল না করায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তফাজ্জল হোসেন।
মনোনয়নপত্র দাখিলের শেষ দিন রোববার পৌর সভার ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৩২ জন এবং ৩টি সংরক্ষিত মহিলা আসনে ১১জন মনোনয়নপত্র দাখিল করেছেন।
আজ মঙ্গলবার (১৭ নভেম্বর) প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাই, ২৩ নভেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন, ২৪ নভেম্বর প্রতীক বরাদ্দ এবং আগামী ১০ ডিসেম্বর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মোট ভোটার ২০ হাজার ৭৩২জন।
এ ব্যাপারে জেলা নির্বাচন অফিসার ও বাঞ্চারামপুর পৌরসভা নির্বাচনে রিটার্নিং অফিসার জিল্লুর রহমান বলেন, নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তফাজ্জল হোসেন ছাড়া অন্য কোন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন নি। এছাড়া পৌরসভার ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৩২জন এবং ৩টি সংরক্ষিত মহিলা আসনে ১১ জন কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
তিনি বলেন, মনোনয়নপত্র যাচাই বাছাইয়ে যদি মেয়র প্রার্থী তফাজ্জল হোসেনের মনোনয়নপত্র বৈধ বলে বিবেচিত হয় এবং তিনি যদি তার মনোনয়নপত্র প্রত্যাহার না করেন তাহলে তিনি বিনাপ্রতিদ্বন্দ্বিতায় মেয়র পদে নির্বাচিত হবেন।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments