বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
হোমজেলাব্রাহ্মণবাড়িয়াবিজয়নগরের সম্ভাবনাময়ী তারুণ্য জহিরুল ইসলাম মঞ্জুর ইন্তেকাল এলাকায় শোকের ছায়া

বিজয়নগরের সম্ভাবনাময়ী তারুণ্য জহিরুল ইসলাম মঞ্জুর ইন্তেকাল এলাকায় শোকের ছায়া

নিজস্ব প্রতিবেদক

বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়নের আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মতি মিয়া মেম্বারের বড় পুত্র সম্ভাবনাময়ী তারুণ্য সমাজকর্মী, যুবনেতা জহিরুল ইসলাম মঞ্জু গতকাল বৃহস্পতিবার বিকেলে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন, ইন্নালিল্লাহি—-রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪২ বছর। তিনি মা-বাবা, স্ত্রী, এক পুত্র, এক কন্যাসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে সর্ব মহলে শোকের ছায়া নেমে আসে।

উল্লেখ্য, সামাজিক কর্মকা-ের পাশাপাশি মরহুম জহিরুল ইসলাম মঞ্জ বিগত করোনাকালীন সময়ে বিজয়নগরের বিভিন্ন স্থানে দলমত নির্বিশেষে সাধারণ মানুষকে ব্যক্তিগতভাবে ব্যাপক সহায়তা প্রদান করেন। মরহুমের নামাজের জানাজা আজ বাদ জোহর দাউদপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। পরে জালালপুর গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়নের আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মতি মিয়া মেম্বারের বড় পুত্র সম্ভাবনাময়ী তারুণ্য সমাজকর্মী, যুবনেতা জহিরুল ইসলাম মঞ্জুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি দীপক চৌধুরী বাপ্পী ও সাধারণ সম্পাদক মো. মনির হোসেন। বিবৃতিতে তারা মরহুমের আত্মার শান্তি কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments