মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩
হোমজেলাবিজয়নগরে এক হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর সহায়তা বিতরণকালে মোকতাদির চৌধুরী এমপি বলেন...

বিজয়নগরে এক হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর সহায়তা বিতরণকালে মোকতাদির চৌধুরী এমপি বলেন হেফাজতি তান্ডবকারীদের যাকাত-ফিতরা দেওয়া বন্ধ করতে হবে।

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে সুবিধাবঞ্চিত ও করোনায় ক্ষতিগ্রস্থ কর্মহীন ১ হাজার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। রোববার দুপুরে উপজেলা পরিষদ মাঠে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন ইউনিয়নের সুবিধাবঞ্চিতসহ হিজরা, বেদে, ঋষি সম্প্রদায়, পরিবহন শ্রমিকদের পরিবারে এই মানবিক উপহার তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁনের সভাপতিত্বে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ আনিছুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা কে.এম ইয়সির আরাফাত, প্রকল্প কর্মকর্তা শাহিনুর জাহান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া, ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, সাবিত্রি রানি প্রমুখ।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী করোনা পরিস্থিতিতে আপনাদের পাশে এসে দাঁড়িয়েছেন এবং আপনাদের জন্য উপহার পাঠিয়েছেন, শুধু উপহার নয় প্রত্যেক মানুষের জন্য নগদ টাকাসহ বিভিন্ন ধরনের উপহার প্রদান করবেন। তিনি স্থানীয়দের উদ্যেশ্যে বলেন- আপনারা যারা বিক্তশালী আছেন এবং যারা যাকাত ফিতরা দেন তারা নিজেদের আত্মীয়-স্বজন এবং প্রতিবেশীদের মাঝে বিতরণ করে আত্মীয়-স্বজন ও প্রতিবেশীর হক আদায় করবেন। কোন ভাবেই হেফাজতের তান্ডবকারীদের মাদ্রাসা ও এতিম খানায় দিবেন না। তারা আপনাদের টাকা মেরে খেয়ে লাঠি-সোটা নিয়ে নাশকতা তৈরি করে দেশের সম্পদ জ্বালাও-পোড়াও করে ধংস করবে। তাদেরকে আর এই সুযোগ দেওয়া যাবে না বলে তিনি সতর্ক করেন।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments