সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
হোমজেলাবিজয়নগরে যুবক নিহত: গ্রামবাসীর সংঘর্ষ

বিজয়নগরে যুবক নিহত: গ্রামবাসীর সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে জিহাদ ওরফে জিয়া-(৩৮) নামে এক যুবক নিহত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের সিঙ্গারবিল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জিহাদ ওরফে জিয়া বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কাশিনগর গ্রামের মালেক মিয়ার ছেলে। সে গত ১০ বছর ধরে সিঙ্গারবিল গ্রামের ইব্রাহিম মিয়ার বাড়িতে গৃহকর্মীর কাজ করতো। এ ঘটনায় পুলিশ মালু মিয়াসহ দুইজনকে গ্রেপ্তার করেছে।

এলাকাবাসী ও পুলিশ জানান, গত চার বছর আগে সিঙ্গারবিল গ্রামের মালু মিয়ার ছেলে সেলিম মিয়ার সাথে একই এলাকার ইব্রাহিম মিয়ার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর সেলিম বিদেশ চলে যায়। গত রোববার রাতে সেলিম মিয়া বিদেশ থেকে মোবাইল ফোনে তার স্ত্রীকে গালমন্দ করে। শ্বশুর ইব্রাহিম মিয়া বিষয়টি জানতে পেরে সোমবার রাতে বেয়াই মালু মিয়ার বাড়িতে গিয়ে মালু মিয়াকে গালাগাল করে।

মঙ্গলবার সকালে ইব্রাহিম মিয়ার ছেলে বাজারের যাওয়ার সময় মালু মিয়ার বাড়ির লোকজন তাকে গালাগাল করলে এনিয়ে দুই পরিবারের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে ইব্রাহিম মিয়ার বাড়ির কাজের লোক জিহাদ ওরফে জিয়া আহত হয়। আহতবস্থায় জিয়াকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে এনে ভর্তি করা হয়।দুপুর তিনটার দিকে চিকিৎসাধীন অবস্থায় জিহাদ মারা যায়।

এ ব্যাপারে সিঙ্গারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম বলেন, সিঙ্গারবিল গ্রামের মালু মিয়ার গোষ্ঠীর লোকজনের সাথে একই এলাকার ইব্রাহিম মিয়ার গোষ্ঠীর লোকজনের সংঘর্ষ হলে সংঘর্ষে ইব্রাহিম মিয়ার বাড়িতে থাকা জিয়া আহত হয়। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ লোকমান হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মালু মিয়া-(৪৮)সহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তিনি বলেন, দুই পরিবারের বিরোধের জেরে সংঘর্ষ হলে সংঘর্ষে জিহাদ মারা যায়। জিহাদের লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments