বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
হোমজেলাবিজয়নগরে করোনার টিকা পেল ১২৫২৪ জন

বিজয়নগরে করোনার টিকা পেল ১২৫২৪ জন

নিজস্ব প্রতিবেদক:

  • ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে কোভিড-১৯ করোনা ভাইরাসের টিকা নিতে সাধারণ মানুষের আগ্রহ বেড়েই চলছে। এতে করে হাট বাজারের কম্পিউটারের দোকার গুলোতে রেজিষ্টেশনের জন্য ভিড় করছেন মানুষ।

আজ সোমবার (৯ আগষ্ট) উপজেলার বিভিন্ন হাট বাজার ঘুরে দেখা গেছে, বিভিন্ন শ্রেণির নারী ও পুরুষ তাদের জাতীয় পরিচয়পত্র ও মোবাইল সেট নিয়ে কম্পিউটার ইন্টারনেট সংযুক্ত সার্ভিসের দোকান গুলোতে ভিড় করছেন। বাজারের দোকান গুলো ছাড়াও বিভিন্ন এলাকার পাড়া মহল্লায় সেচ্ছায় বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের পক্ষ থেকেও বিনামূল্যে করোনার টিকার রেজিষ্টেশন করে দিচ্ছেন। সেখানেও রেজিষ্টেশন করতে মানুষের উপস্থিতি লক্ষণীয় ।

৫০ শয্যা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স সূত্র জানা গেছে, গত ৭ ফ্রেব্রুয়ারী থেকে ৮ আগষ্ট পর্যন্ত উপজেলার ১০ ইউনিয়নে বিভিন্ন পেশার মানুষের মধ্যে কোভিড-১৯ এর টিকা নেয়ার জন্য ৩৫ হাজার ৭শত ২৫ জন রেজিষ্টেশন করেছেন। এরই মধ্যে ৭ আগষ্ট ইউনিয়ন ভিত্তিক গণটিকার ক্যাম্পেইনে ১০ ইউনিয়নের ১০টি কেন্দ্রে ৩০টি বুথে ৫৯৭৯ জনকে টিকা দেয়া হয়েছে। গতকাল ৮ আগস্ট রোববার পর্যন্ত এ উপজেলায় মোট ১২ হাজার ৫শ ২৪ জনকে টিকা দেয়া হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ মাসুম বলেন, আগের তুলনায় বর্তমানে টিকা নিতে মানুষে আগ্রহ বেড়েই চলছে। নিবন্ধনের সংখ্যাও বাড়ছে। টিকা কার্যক্রম চলমান রয়েছে। তবে পর্যায়ক্রমে সবাইকে টিকা দেয়া হবে।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments