শনিবার, সেপ্টেম্বর ২৩, ২০২৩
হোমজেলাবিজয়নগরে গাঁজা ও স্কফ সহ মহিলা আটক

বিজয়নগরে গাঁজা ও স্কফ সহ মহিলা আটক

 

মোস্তফা কামাল সোহেল, বিজনগর (ব্রাহ্মণবাড়িয়া):

 

বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের পূর্ব কেশবপুর থেকে ২৫ কেজি গাঁজা ও ৫০ বোতল স্কফ সহ ১ মহিলাকে আটক করেছে বিজয়নগর থানা পুলিশ।

১৬ আগস্ট সোমবার সকাল সাড়ে১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিক্রির উদ্দেশ্যে বসত ঘরে মজুদ রাখার খবর পেয়ে অফিসার ইনচার্জ এর নির্দেশে এস আই জুয়েল এর নেতৃত্বে এস আই সাইদুল হক,এ এস আই মাইনুদ্দিন সঙ্গীয় ফোর্স সহ মহিলার ঘর তল্লাশি করে ২৫ কেজি গাঁজা ও ৫০ বোতল স্কফ উদ্ধার করে। মাদক হেফাজতে রাখার দায়ে মহিলাকে ৭ সাসের শিশু বাচ্চাসহ আটক করেন।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ২ জন মহিলা ও ২ জন পুরুষ  বাড়ি থেকে পালিয়ে যায়।

আটককৃত মহিলা হলেন বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের পূর্ব কেশবপুর গ্রামের শাকিল মিয়ার স্ত্রী আঁখি নূর (২১) ও আটককৃত মহিলার ৭ মাস বয়সী ছেলে সন্তান সঙ্গে রয়েছে।

২৫ কেজি গাঁজা ও ৫০ বোতল স্কফসহ ১ মহিলা গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মির্জা মোহাম্মদ হাছান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিজয়নগর থানা পুলিশের একটি টিম উপজেলার পত্তন ইউনিয়নের পূর্ব কেশবপুর এলাকা থেকে ২৫ কেজি গাঁজা ও ৫০ বোতল স্কফসহ ১ মহিলাকে আটক করেন।

অভিযুুক্ত ব্যক্তির বিরুদ্ধে ২০১৮ সালের মাদক নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর ১৯ (গ)/১৪(গ) /৩৮/৪১ ধারায় মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হবে।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments