রবিবার, মার্চ ৩, ২০২৪
হোমজেলাবিজয়নগরে প্রধানমন্ত্রীর উপহার নতুন ঘর নির্মাণ কাজ পরিদর্শন করেন ইউএনও

বিজয়নগরে প্রধানমন্ত্রীর উপহার নতুন ঘর নির্মাণ কাজ পরিদর্শন করেন ইউএনও

  • মোস্তফা কামাল সোহেল(বিজয়নগর) ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :

মুজিব শতবর্ষ উপলক্ষে  প্রধানমন্ত্রীর সানুগ্রহ নির্দেশনা অনুযায়ী একটি মানুষও গৃহহীন থাকবে না এই লক্ষ্যকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলায় ৫২৬ জন ভূমিহীন, গৃহহীন পরিবারের তালিকা তৈরি করা হয়েছিল। উক্ত তালিকা হতে ১ম ও ২য় পর্যায়ে সর্বমোট ৩০০ ঘর নির্মাণ এর দুই-তৃতীয়াংশ সমাপ্তির পথে ও বাকিগুলোর কাজ দ্রুত বাস্তবায়ন হচ্ছে।

ইতিমধ্যে নির্মাণকৃত ঘরের অধিকাংশই যার মালিকানা সেই সকল ভূমিহীন, গৃহহীন পরিবারের মধ্যে বুঝিয়ে দেয়া হয়েছে। কাজের গুণগত মান বজায় রাখার লক্ষ্যে বিজয়নগর উপজেলা প্রশাসন কর্তৃক নিয়মিত তদারকি হচ্ছে।

তারই ধারাবাহিকতায় ২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিজয়নগর উপজেলা নির্বাহি অফিসার এ এইচ ইরফান আহমেদ ইছাপুরা, চান্দুরা ও বুধন্তি ইউনিয়ন এর কার্যক্রম পরিদর্শন ও বসবাসকারীদের সুবিধা অসুবিধার খোঁজ নেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহিনুর জাহান।

পরিদর্শন শেষে বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান আহমেদ বলেন-“মুজিব শতবর্ষে একটি মানুষও গৃহহীন আর ভূমিহীন থাকবে না, মাননীয় প্রধানমন্ত্রীর এই প্রত্যাশা পূরণে প্রশাসন সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments