শনিবার, এপ্রিল ২০, ২০২৪
হোমজেলাব্রাহ্মণবাড়িয়াবিতর্কিত ডিজিটাল নিরাপত্তা আইনের বিরুদ্ধে ছাত্র মৈত্রী'র প্রতিবাদ মিছিল ও মানববন্ধন

বিতর্কিত ডিজিটাল নিরাপত্তা আইনের বিরুদ্ধে ছাত্র মৈত্রী’র প্রতিবাদ মিছিল ও মানববন্ধন

বিতর্কিত ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে আজ বেলা সাড়ে এগারোটায় বাংলাদেশ ছাত্র মৈত্রী ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয় ।
বাংলাদেশ ছাত্র মৈত্রী ব্রাহ্মণবাড়িয়া জেলা র সভাপতি ফাহিম মুনতাসিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সানিউর রহমানের পরিচালনায় উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক ফেডারেশন ব্রাহ্মণবাড়িয়ার সাধারণ সম্পাদক কমরেড নজরুল ইসলাম, জেলা যুব মৈত্রী’র সদস্য সচিব ফরহাদুল ইসলাম পারভেজ, জেলা ছাত্র মৈত্রী’র কার্যকরী সদস্য মুহয়ী শারদ, জেলা ছাত্র মৈত্রী’র সমাজ কল্যাণ সম্পাদক মোঃ জিহাদ, কার্যকরী সদস্য ফাহিম মুন্তাসির শান্ত ও তাবাসসুম মৃধা প্রমুখ

বক্তারা বলেন বিতর্কিত ডিজিটাল নিরাপত্তা আইন নিরাপত্তার চেয়ে অনিরাপত্তা ই বেশি দিচ্ছে। বাক্ স্বাধীনতা হরণ থেকে শুরু করে মানুষের চিন্তার স্বাধীনতাও হরণ করা হচ্ছে।কৌশল অবলম্বন করে বিতর্কিত ৫৭ ধারার তথ্য প্রযুক্তি আইনকেই ডিজিটাল নিরাপত্তা আইনের ধারায় ঢুকিয়ে দেওয়া হচ্ছে। তাই বক্তারা এই বিতর্কিত নিরাপত্তা হরণ আইন দ্রুত বাতিলের দাবি জানান।তারা আরো বলেন দ্রুত এই আইন বাতিল না হলে বাংলাদেশ ছাত্র মৈত্রীর নেতৃত্বে আরো কঠোর থেকে কঠোরতর কর্মসূচি নেওয়া হবে।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments