শনিবার, মে ১৮, ২০২৪
হোমজেলাব্রাহ্মণবাড়িয়ায় ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পুরষ্কার পেয়েছেন শিক্ষক মনির হোসেন

ব্রাহ্মণবাড়িয়ায় ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পুরষ্কার পেয়েছেন শিক্ষক মনির হোসেন

নিজস্ব প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়ায় ওয়ালটনের শো-রুম থেকে একটি ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পুরষ্কার পেয়েছেন শিক্ষক নেতা মোঃ মনির হোসেন-(৫৫)। ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন ২০২১-সিজন-১১ এ দেয়া “মিলিয়নিয়ার ও অসংখ্য লাখপতি” শীর্ষক সুবিধার আওতায় তিনি ১০ লাখ টাকা পেয়েছেন। গতকাল শুক্রবার দুপুর ১২টায় স্থানীয় নিয়াজ মুহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শিক্ষক মনির হোসেনের হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এমরানুল ইসলাম। ওয়ালটনের ডেপুটি সিইউ প্লাজা ট্রেড আবুল কালাম আজাদ মিঠুর সভাপতিত্বে চেক বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা শিক্ষা কমিটির সদস্য ও দৈনিক যায়যায়দিনের স্টাফ রিপোর্টার মোঃ বাহারুল ইসলাম মোল্লা, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক প্রভাষক শাহাদাত হোসেন, রাইজিংবিডির জেলা প্রতিনিধি মাইনুদ্দিন রুবেল প্রমুখ। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ওয়ালটনের ন্যাশনাল ক্রেডিট ম্যানেজার প্লাজা সেল্স এন্ড ডেভলপয়েন্ট নরসিংদীর হুমায়ূন কবির খাঁন হিমু, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি দেওয়ান হাফিজ, সদর উপজেলা প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, প্রধান শিক্ষক আবু কাউছার প্রমুখ।

অনুভূতি ব্যক্ত করেন ১০ লাখ টাকা বিজয়ী মোঃ মনির হোসেন। তিনি বলেন, মাত্র ৬৯ হাজার ৯০০ টাকা দিয়ে ওয়ালটনের একটি ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হয়েছি। জীবনে এই প্রথম একটা পুরষ্কার পেলাম। একটা ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেয়েছি, ভাবতেও অবাক লাগে। তিনি ক্রেতাদেরকে দেয়া প্রতিশ্রুতি শতভাগ রক্ষা করায় ওয়ালটনকে ধন্যবাদ জানান। অনুষ্ঠানে ওয়ালটনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিজয়ী মোঃ মনির হোসেন পৌর এলাকার কাজীপাড়ার বাসিন্দা ও পৌর আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক। তিনি বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments